Kanchanjunga Express Accident: রাত ২ টোয় শিয়ালদহে ঢুকবে ‘অভিশপ্ত’ সেই কাঞ্চনজঙ্ঘা

Kanchanjunga Express: রেল সূত্রে খবর, দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের গার্ড। বর্তমানে নতুন গার্ড নিয়ে চলতে শুরু করেছে ট্রেন। এই মুহূর্তে ট্রেনে রয়েছেন ১ হাজার ২৯৩ জন যাত্রী। তাঁদের খাবারের বন্দ্যোবস্ত করা হয়েছে রেলের তরফে।

Kanchanjunga Express Accident: রাত ২ টোয় শিয়ালদহে ঢুকবে 'অভিশপ্ত' সেই কাঞ্চনজঙ্ঘা
শিয়ালদহ আসছে 'অভিশপ্ত' সেই কাঞ্চনজঙ্ঘাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2024 | 7:14 PM

কলকাতা: সকালের ভয়ঙ্কর অভিজ্ঞতার পর ট্রেনের অক্ষত অংশ নিয়ে রওনা দিল কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, বেলা ১২টা বেজে ৪০ মিনিট নাগাদ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস রওনা দিয়েছে শিয়ালদহের উদ্দেশ্যে। দুর্ঘটনাগ্রস্ত চারটি বগি বাদ রেখে রওনা দিয়েছে বাকি এক্সপ্রেসটি।

রেল সূত্রে খবর, দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের গার্ড। বর্তমানে নতুন গার্ড নিয়ে চলতে শুরু করেছে ট্রেন। এই মুহূর্তে ট্রেনে রয়েছেন ১ হাজার ২৯৩ জন যাত্রী। তাঁদের খাবারের বন্দ্যোবস্ত করা হয়েছে রেলের তরফে। আলুয়াবাড়ি স্টেশনে যাত্রীদের সকলকে জল ও খাবার দেওয়া হয়েছে। এই প্রতিবেদনটি যখন লেখা হচ্ছে (সন্ধ্যে ৭টা) ট্রেনটি রয়েছে সামশী। রাত্রি ২টোয় পৌঁছনোর কথা শিয়ালদহে। আট ঘণ্টা দেরীতে চলছে সেটি। অপরদিকে, হেল্পডেস্কও চালু করা হয়েছে রেলের পক্ষ থেকে। হেল্পলাইন নম্বর প্রকাশ করা হয়েছে। কোনও রকম সমস্যায় পড়লে ওই নম্বরগুলিতে ফোন পারবেন যাত্রীরা। দুর্ঘটনা

আজ সকাল ৯টার আশেপাশে দুর্ঘটনার কবলে পড়ে শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস। নিউ জলপাইগুড়ি স্টেশন ছাড়তেই পিছন থেকে ধাক্কা মারে মালগাড়ি। এক্সপ্রেসের একটি বগি উঠে যায় ইঞ্জিনের ওপর। আরও দুটো বগি দুমড়ে মুচড়ে যায়। রেলের তরফে মৃতের সংখ্যা জানানো হয়েছে আট। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর মৃত ১৫ জন। উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে রয়েছে ৯ জনের দেহ।