মিম ছেড়ে তৃণমূলে যোগ ৩০ জনের, আমল দিতে নারাজ ওয়েইসির দল

তৃণমূল যে সর্বধর্ম সমন্বয়ের নীতি নিয়ে এ রাজ্যে চলে, হিংসা ও বিভাজনকে প্রশ্রয় দেয় না, একুশের নির্বাচনের আগে তৃণমূল সেটাই প্রমাণ করতে চাইছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

মিম ছেড়ে তৃণমূলে  যোগ ৩০ জনের, আমল দিতে নারাজ ওয়েইসির দল
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Feb 07, 2021 | 5:54 PM

কলকাতা: আবারও একবার আসাদউদ্দিন ওয়াইসি-র ‘অল ইন্ডিয়া মজলিসে ইত্তেহাদুল মুসলিমি ‘ ‘মিম’ থেকে তৃণমূলে যোগদান করলেন ৩০ জন। তৃণমূল নেতা অরূপ রায়ের হাত থেকে দলীয় পতাকা নেন তাঁরা।

রবিবার বিভিন্ন রাজনৈতিক দল থেকে মোট ৬০ জন তৃণমূলে যোগ দেন। বিজেপি দিদির মধ্যে রামচন্দ্র কে দেখতে পায়, তাই সব জায়গায় দিদি কে দেখলে জয় শ্রীরাম বলে।

উল্লেখ্য, গত নভেম্বরেও মিম থেকে তৃণমূলে যোগ দেন একাধিক নেতা। সেবার ব্রাত্য বসুর তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন। সেবার গুরুত্বপূর্ণ কয়েকজন ব্যক্তি মিম ছেড়ে তৃণমূলে যোগ দেন। এ রাজ্যে মিমের সংগঠন মজবুত করতে যাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন, তাঁদের মধ্যেও কয়েকজন নেতা তৃণমূলে যোগ দেন।

আরও পড়ুন: গরিব মানুষকে ভোটে ব্যবহার বড় অপরাধ, হলদিয়ায় বললেন প্রধানমন্ত্রী

যদিও তাতে বিশেষ গুরুত্ব দেননি ওয়েইসি। রাজনৈতিক বিশ্লেষকরা বলছেন, এই যোগদানের রাজনৈতিক তাৎপর্য রয়েছে। তৃণমূল যে সর্বধর্ম সমন্বয়ের নীতি নিয়ে এ রাজ্যে চলে, হিংসা ও বিভাজনকে প্রশ্রয় দেয় না, একুশের নির্বাচনের আগে তৃণমূল সেটাই প্রমাণ করতে চাইছেন বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।