Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে গুলি, মৃত্যু জওয়ানের

Kolkata Airport: যা শুনে হইচই পড়ে যায় বিমান বন্দর চত্বরে। দৌড়ে যানসিআইএসএফ কর্মীরা। সেখানেই গিয়ে দেখন কর্মরত সিআইএসএফ-এর এক কর্মী লুটিয়ে পড়েছেন মাটিতে। নিজের রাইফেল থেকেই গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি।

Kolkata Airport: কলকাতা বিমানবন্দরে গুলি, মৃত্যু জওয়ানের
কলকাতা এয়ারপোর্টে গুলি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 8:29 AM

কলকাতা: প্রতিদিনের মতো কলকাতা বিমান বন্দরের বিভিন্ন গেটে তখনও ভিড়। কর্তব্যরত সিআইএসএফ কর্মীরা ব্যস্ত চেকিংয়ের কাজে। হঠাৎ পাঁচ নম্বর গেট থেকে একটা গুলির শব্দ। যা শুনে হইচই পড়ে যায় বিমান বন্দর চত্বরে। দৌড়ে যানসিআইএসএফ কর্মীরা। সেখানেই গিয়ে দেখন কর্মরত সিআইএসএফ-এর এক কর্মী লুটিয়ে পড়েছেন মাটিতে। নিজের রাইফেল থেকেই গুলি চালিয়ে আত্মঘাতী হয়েছেন তিনি। মৃতের নাম সি বিষ্ণু (২৫)। তাঁর বাড়ি তেলেঙ্গানায়। ২০২২ থেকে সিআইএসএফ-এ কর্মরত ছিলেন তিনি।

বৃহস্পতিবার সকাল পাঁচটার সময়ই হঠাই বিমান বন্দরের পাঁচ নম্বর গেটে গুলির আওয়াজ শুনতে পাওয়া যায়। কর্মরত সিআইএসএফ কর্মী থেকে শুরু করে সবাই তৎপর হয়ে ওঠেন। খোঁজ নিয়ে দেখা যায় ৫ নম্বর গেটের যে টাওয়ার সেখানেই গুলির শব্দ শুনতে পাওয়া গিয়েছে। ততক্ষণে অন্য কর্মীরা দৌড়ে টাওয়ারের উপরে উঠে পড়েন। তাঁকে উদ্ধার করে ভিআইপি রোডের ধারের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। জানা গিয়েছে, শ্রী বিষ্ণু কর্তব্যরত অবস্থায় নিজের রাইফেল থেকে নিজেকে থুতনির নিচে থেকে গুলি করেছিলেন।

ঘটনার পর জোর চাঞ্চল্য ছড়ায় বিমানবন্দরে চত্বরে। ঘটনাস্থলে সিআইএসএফের উচ্চপদস্থ আধিকারিক ও বিমানবন্দর থানার পুলিশ পৌঁছন। তবে কী কারণে ওই জওয়ান আত্মহত্যা করেছেন তা খতিয়ে দেখছে পুলিশ।