মোদীর সফরের দিনই অন্তর্কলহ বঙ্গ বিজেপিতে

ভিক্টোরিয়ার অনুষ্ঠান শেষ হওয়ার পর বিজেপি নেতাদের সঙ্গে একটি চা-চক্র আয়োজন করা হয়েছে। কিন্তু, সেই হাই-টি অনুষ্ঠান ধিরে বেজায় বিড়ম্বনায় পড়ল রাজ্য বিজেপি।

মোদীর সফরের দিনই অন্তর্কলহ বঙ্গ বিজেপিতে
ফাইল চিত্র
ঋদ্ধীশ দত্ত

|

Jan 23, 2021 | 4:42 PM

কলকাতা: নেতাজীর ১২৫ তম জন্মজয়ন্তী উদযাপন করতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এসেছেন কলকাতায়। তাঁর সফর ঘিরে রাজ্য বিজেপি বেজায় উৎসাহিত। সূত্রের খবর, ভিক্টোরিয়ার অনুষ্ঠান শেষ হওয়ার পর বিজেপি নেতাদের সঙ্গে একটি চা-চক্র আয়োজন করা হয়েছে। কিন্তু, সেই হাই-টি অনুষ্ঠান ধিরে বেজায় বিড়ম্বনায় পড়ল রাজ্য বিজেপি। যে ঘটনায় কার্যত বিজেপির রাজ্য ও কেন্দ্রীয় শাখার সমন্বয়ের অভাব ফুটে উঠছে।

বিজেপি সূত্রে খবর, প্রধানমন্ত্রীর হাই-টি অনুষ্ঠানে যে বিজেপি নেতাদের উপস্থিত থাকার কথা, তাঁদের সকলের কোভিড টেস্ট বাধ্যতামূলক করা হয়েছিল। কিন্তু, রাজ্য ও কেন্দ্র নেতাদের মধ্যে সমন্বয়ের অভাবে সেই টেস্টের বিষয়টি সময়মতো জানানো হয়নি। ফলে অনেকেই করোনা টেস্ট করিয়ে উঠতে পারেননি। এর ফলে আদৌ সেই বিজেপি নেতারা প্রধানমন্ত্রীর হাই-টি অনুষ্ঠানে যোগ দিতে পারবেন কি না তা নিয়েই সংশয় দেখা দিয়েছে।

আরও পড়ুন: ‘কলকাতাকে রাজধানী করা হোক’, নেতাজী স্মরণে দাবি তুললেন মমতা

অন্যদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ইতিমধ্যেই নেতাজী ভবন হয়ে ন্যাশনাল লাইব্রেরিতে প্রায় ২০ মিনিট সময় কাটিয়ে ভিক্টোরিয়া মেমোরিয়ালের উদ্দেশ্যে রওনা দেন তিনি। যদিও ন্যাশনাল লাইব্রেরিতে প্রায় ৪০ মিনিট সময় কাটানোর কথা ছিল প্রধানমন্ত্রীর। তবে সূচিতে কাঁটছাট করে সময়ের আগেই বেরিয়ে যান তিনি। ভিক্টোরিয়া মেমোরিয়ালে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা যায় তাঁকে। সঙ্গে ছিলেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও।

আরও পড়ুন: লাইভ: ভিক্টোরিয়ায় একসঙ্গে মোদী-মমতা

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla