Suvendu Adhikari: কেউ ভর্তি আইসিইউতে, কেউ হারাতে বসেছে দৃষ্টিশক্তি… ডায়মন্ড হারবারে আক্রান্তদের সঙ্গে দেখা করলেন শুভেন্দু

Bengal BJP: দলীয় সূত্রে খবর, ওই দিন আক্রান্তদের পাশে থাকার জন্য আলাদা করে কয়েক জনকে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্তরা আলাদা করে ওই পরিবারগুলির সংসার চালানোর জন্য প্রয়োজনীয় বন্দোবস্ত করবেন।

Suvendu Adhikari: কেউ ভর্তি আইসিইউতে, কেউ হারাতে বসেছে দৃষ্টিশক্তি... ডায়মন্ড হারবারে আক্রান্তদের সঙ্গে দেখা করলেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী
Follow Us:
| Edited By: | Updated on: Dec 06, 2022 | 9:33 AM

কলকাতা: ডায়মন্ড হারবারে (Diamond Harbour) তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে বিজেপি কর্মীরা আক্রান্ত হওয়ার অভিযোগ তুলেছে পদ্ম শিবির। সেই ঘটনায় আক্রান্ত বিজেপি কর্মী রবীন সর্দার সহ আরও কয়েকজন ভর্তি রয়েছেন কলকাতার এক বেসরকারি হাসপাতালে। সোমবার তাঁদের সঙ্গে দেখা করতে হাসপাতালে গিয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। আক্রান্ত দলীয় কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করে রাজ্যের শাসক শিবিরের বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দিয়েছেন তিনি। শুভেন্দু জানান, ডায়মন্ড হারবারে আক্রান্ত বিজেপি কর্মী রবীন সর্দারের কলকাতায় একটি বেসরকারি হাসপাতালে অস্ত্রোপচার হয়েছে। বর্তমানে তিনি আইসিইউ-তে চিকিৎসাধীন রয়েছেন।

সেদিনের ঘটনায় শিশুরাও যে রেহাই পায়নি, সেই অভিযোগও করেন বিরোধী দলনেতা। এক নাবালক ও এক নাবালিকারও চিকিৎসা চলছে হাসপাতালে। শুভেন্দু ক্ষোভ উগরে দিয়ে বলেন, “তৃণমূলের গুন্ডা বাহিনীর হাত থেকে নিস্তার পায়নি শিশুরাও।” আহত ওই নাবালিকার একটি চোখে কাঁচের টুকরো লেগে দৃষ্টি শক্তি হারাতে বসেছে বলেও দাবি শুভেন্দুর। হাসপাতালে চিকিৎসাধীন রবীন সর্দারের সঙ্গে সোমবার কথা বলেন শুভেন্দু অধিকারী, তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নেন। পাশাপাশি আক্রান্ত দুই শিশুর পরিবার পরিজনদের সঙ্গেও কথা বলেন তিনি। আক্রান্ত পাশে থাকার বার্তা দিয়েছেন বিরোধী দলনেতা।

পাশাপাশি শিশুদের আক্রান্ত হওয়ার এই ঘটনায় রাজ্যের শিশু সুরক্ষা কমিশন যাতে হস্তক্ষেপ করে, সেই অনুরোধও করেছেন বিরোধী দলনেতা। কমিশনের উদ্দেশে তাঁর অনুরোধ, ওই দুই শিশুর সুরক্ষা ও নিরাপত্তা সুনিশ্চিত করা হোক। সাম্প্রতিক অতীতে কমিশনের তরফে যে তৎপরতা দেখা গিয়েছে সেই নিয়েও খোঁচা দিয়ে শুভেন্দুর বক্তব্য, “কোনও বিশেষ বিশেষ ক্ষেত্রে শিশু সুরক্ষা নিয়ে নয়, সার্বিকভাবে শিশু সুরক্ষা ও নিরাপত্তা নিয়ে আপনাদের উদ্বিগ্নতা প্রকাশ পাক।”

এদিকে দলীয় সূত্রে খবর, ওই দিন আক্রান্তদের পাশে থাকার জন্য আলাদা করে কয়েক জনকে দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্বপ্রাপ্তরা আলাদা করে ওই পরিবারগুলির সংসার চালানোর জন্য প্রয়োজনীয় বন্দোবস্ত করবেন। দায়িত্বপ্রাপ্তদের কে কোন দায়িত্ব পালন করবেন, সেটিও শুভেন্দু অধিকারী ভাগ করে দিয়েছেন বলে সূত্রের খবর।