CBI: ভোটের দিন তৃণমূলের ভাবমূর্তিই টার্গেট ছিল, সিবিআই নিয়ে কমিশনে অভিযোগ দায়ের শাসকদলের

TMC: তৃণমূল কমিশনকে লেখা চিঠিতে উল্লেখ করেছে, আইনশৃঙ্খলা রাজ্যের বিষয়। কিন্তু রাজ্যকে কিছু না জানিয়েই তল্লাশি চালানো হয়েছে শুক্রবার। কেন্দ্রীয় এজেন্সি সত্যিই অস্ত্র উদ্ধার করেছে নাকি আগে থেকে ওই সমস্ত অস্ত্র সেখানে রাখা হয়েছিল, তা জানার কোনও উপায় নেই বলে অভিযোগপত্রে লিখেছে তৃণমূল কংগ্রেস।

CBI: ভোটের দিন তৃণমূলের ভাবমূর্তিই টার্গেট ছিল, সিবিআই নিয়ে কমিশনে অভিযোগ দায়ের শাসকদলের
সন্দেশখালিতে এনএসজি। শুক্রবার। Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 27, 2024 | 5:43 PM

কলকাতা: কেন্দ্রীয় এজেন্সির বিরুদ্ধে অভিযোগ নিয়ে নির্বাচন কমিশনে গেল তৃণমূল। শুক্রবার দ্বিতীয় দফার ভোটের দিন সন্দেশখালিতে সিবিআই অভিযানকে উদ্দেশ্যপ্রণোদিত বলেই মনে করছে শাসকদল। চিঠির ছত্রে ছত্রে সেই বক্তব্যই স্পষ্ট। দু’পাতার লিখিত অভিযোগ জমা দিয়েছে তারা। তৃণমূলের বক্তব্য, ফাঁকা জায়গায় অনৈতিকভাবে তল্লাশি চালিয়েছে সিবিআই। ভোটের দিন তৃণমূলের ভাবমূর্তি নষ্ট করতেই কেন্দ্রীয় এজেন্সির তল্লাশি বলে দাবি শাসকদলের।

তৃণমূল কমিশনকে লেখা চিঠিতে উল্লেখ করেছে, আইনশৃঙ্খলা রাজ্যের বিষয়। কিন্তু রাজ্যকে কিছু না জানিয়েই তল্লাশি চালানো হয়েছে শুক্রবার। কেন্দ্রীয় এজেন্সি সত্যিই অস্ত্র উদ্ধার করেছে নাকি আগে থেকে ওই সমস্ত অস্ত্র সেখানে রাখা হয়েছিল, তা জানার কোনও উপায় নেই বলে অভিযোগপত্রে লিখেছে তৃণমূল কংগ্রেস।

প্রসঙ্গত, বোমা, অস্ত্র উদ্ধার ঘিরে একের পর এক টুইস্ট দেখা গিয়েছে শুক্রবারের সন্দেশখালিতে। এখানকার সেই সরবেড়িয়া গ্রামে একটি বাড়িতে মাটির তলা থেকে প্রচুর দেশি-বিদেশি পিস্তল, বিস্ফোরক, বোমা উদ্ধার হয়েছে বলে সিবিআই জানিয়েছে। এরমধ্যে পুলিশের রিভলভারও পাওয়া যায় বলে জানায় সিবিআই। জানা যায়, উদ্ধার হওয়া বিদেশি অস্ত্র খোলা বাজারে পাওয়া যায় না। তাহলে অস্ত্র পাচারকারীদের সঙ্গে সন্দেশখালির যোগ ছিল? বিদেশ থেকে পাচার করা অস্ত্র কি সোজা পৌঁছত শাহজাহানের ডেরায়।