Roddur Roy : সরগরম রাজ্য রাজনীতি নিয়ে কেন চুপ রোদ্দুর রায়, উত্তর দিলেন ইউটিউবার

Roddur Roy : বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কি আর মুখ খুলবেন রোদ্দুর? তাঁর বক্তব্য, ভারতীয় সংবিধানে কারও কিছু বলায় বাধা নেই। কিন্তু, নিজের মতো করে কেউ কিছু বললে তাঁকে গ্রেফতার করা হয়।

Roddur Roy : সরগরম রাজ্য রাজনীতি নিয়ে কেন চুপ রোদ্দুর রায়, উত্তর দিলেন ইউটিউবার
রোদ্দুর রায়
TV9 Bangla Digital

| Edited By: Sanjoy Paikar

Aug 02, 2022 | 10:45 PM

কলকাতা : নানা ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হতেন। তাঁর আক্রমণ থেকে ছাড় পাননি রাজনীতিকরা। মুখ্যমন্ত্রীকে নিয়ে অশালীন মন্তব্যের অভিযোগে গ্রেফতারও হয়েছেন। কয়েকদিন জেলবন্দি থাকার পর জামিনে ছাড়া পেয়েছেন। জামিন পেলেও সোশ্যাল মিডিয়ায় আর তাঁর বক্তব্য নজরে পড়ছে না। প্রশ্ন উঠছে, কী হল ইউটিউবার রোদ্দুর রায়ের (Roddur Ror)? অনেকে বলছেন, গ্রেফতার হওয়ার আগের রোদ্দুর রায় হলে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় নানা ভিডিয়ো দেখা যেত তাঁর। তাহলে কি ভয় পেয়ে গেলেন রোদ্দুর? আর কি ভিডিয়ো করবেন না ইউটিউবার?

প্রশ্ন শুনেই হেসে ওড়ালেন রোদ্দুর রায়। বুঝিয়ে দিলেন তিনি আগের মতোই আছেন। তাঁর বিরুদ্ধে মামলার জন্য ব্যাঙ্কশাল আদালতে এখন প্রায়ই আসতে হচ্ছে তাঁকে। কেন তিনি আর ভিডিয়ো করছেন না? TV9 বাংলাকে রোদ্দুর বলেন, তাঁর ডিভাইস পুলিশের কাছে আছে। তাই ভিডিয়ো করতে সমস্যা হচ্ছে। মামলা শেষ হলেই আবার স্বমহিমায় ফিরবেন।

কিন্তু বর্তমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে কি আর মুখ খুলবেন রোদ্দুর? তাঁর বক্তব্য, ভারতীয় সংবিধানে কারও কিছু বলায় বাধা নেই। কিন্তু, নিজের মতো করে কেউ কিছু বললে তাঁকে গ্রেফতার করা হয়। আসলে সরকার চায় তার মতো করেই সবাই কথা বলুক। গ্রেফতারের পর তিনি বুঝেছেন মিথ্যে মামলায় বেশি কিছু করা যায় না। বরং গ্রেফতার হয়ে তাঁর সুবিধা হয়ে গিয়েছে বলে তিনি মন্তব্য করেন।

এই খবরটিও পড়ুন

পার্থ চট্টোপাধ্যায় এবং তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের গ্রেফতারি এবং কোটি কোটি টাকা উদ্ধার নিয়ে রোদ্দুর বলেন, “আগেই বলেছি, যা চলছে সেটা বড় দুর্নীতি। অপা সেই প্রক্রিয়ার অংশ।” তাঁর চ্যানেলে প্রয়োজনে ফের আগের মতো নিজের ভাষায় সরব হবেন বলে জানিয়ে দিলেন রোদ্দুর রায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla