Sing is King: মাথায় পাটকা নিয়েই ফ্যাশন দুনিয়ায় চমক! বারবেরির স্টার মডেল এখন ৪ বছরের এই শিখ খুদে!

Burberry Kids Model: এমন ঘটনা যারপরনাই খুশি ও গর্বিত বাবা রনজিত সিম ভোগাল। টুইটারে ছেলের জন্য তিনি গর্বিত তা জানিয়েছেন।

Sing is King: মাথায় পাটকা নিয়েই ফ্যাশন দুনিয়ায় চমক! বারবেরির স্টার মডেল এখন ৪ বছরের এই শিখ খুদে!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 30, 2022 | 6:02 PM

আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় (International Fashion World) নজিরবিহীন ঘটনা। এই প্রথমবার মাথায় পাটকা (Patka) পরে নামী ব্রিটিশ বিলাসবহুল ব্র্যান্ড বারবেরির (Burberry) ছোটদের ফোশাকের কালেকশনের ক্যাম্পেনিংয়ের স্টার মডেল হয়েছে ৪ বছরের এক খুদে। ব্র্যান্ড থেকে প্রকাশিত ছবি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হওয়ার কয়েক মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। শিখ শিশুটির (Sikh Child) নাম সাহিব সিং। নেটদুনিয়ায় বিজ্ঞাপনের ছবি ও ভিডিয়ো ভাইরাল হতেই ভারত তো বটেই, সারা বিশ্বই দারুণ খুশি। কারণ ব্রিটিশ এই ফ্যাশন হাউসের নাম বিশ্ববিখ্যাত। আর সেই ব্র্যান্ডের স্টার মডেল হিসেবে এক শিখ শিশুর জায়গা করে নেওয়াকে বাহবা দেওয়া ছাড়া উপায় নেই।

বারবেরির এমন কীর্তিতে সোশ্যাল মিডিয়ায় সকলেই প্রশংসা জানিয়েছে নেটিজেনরা। ব্রিটিশ ব্র্যান্ডের স্টার মডেল হিসেবে সাহিব সং ইতোমধ্যেই সেলেব্রিটি হয়ে গিয়েছে। বিলাসবহুল এই ফ্যাশন হাউস ইংল্যান্ডেই রয়েছে মূল অফিস। ছোট থেকে বড়, সকলেরই পোশাক, সানগ্লাস, পারফিউম ও অন্যান্য প্রসাধনী রয়েছে। ব্র্যান্ডের একটি ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে, সাহিবের গায়ে রয়েছে থমাস বারবেরির বিয়ার পাফার জ্যাকেট ও শর্চস। একটি কার্ডিগানের উপর রয়েছে সুন্দর পাফার জ্যাকেট। এছাড়া মাথায়া ছিল কালো রঙের পাটকা। যেটি শিখদের মাথা ঢেকে রাখার জন্য ব্যবহার করা হয়। এই প্রথমবার এই বিলাসবহুল ব্র্যান্ডের মুখ হিসেবে শিখ শিশুকে বেছে নেওয়া হয়েছে।

খুদে মডেলের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টও রয়েছে। যদিও ওই শিশু এখনও অ্যাকাউন্ড নিজে নিয়ন্ত্রণ করতে পারে না। তার মা হরজত কৌরই পুরো বিষয়টা ম্যানেজ করেন। সেই ইন্সটাগ্রামে সাহিবের বেশ কয়েকটি সুন্দর সুন্দর ভিডিয়ো ও ছবি পোস্ট করা হয়েছিল। বিভিন্ন রকম শ্যুটিংয়ের মাধ্যমে শিশুর ভিডিয়ো করা হয়েছে। থ্রিডি আর্টিস্ট শুভাঙ্গী রাহেজার ডিজাইনে তৈরি ছবিতেই ওই খুদে মডেলের ছবি ইন্সটাগ্রামে পোস্ট করা হয়। এমন ঘটনা যারপরনাই খুশি ও গর্বিত বাবা রনজিত সিম ভোগাল। টুইটারে ছেলের জন্য তিনি গর্বিত তা জানিয়েছেন। পোস্ট তিনি লিখেছেন, পাটকা পরেই এই শিখ শিশু বারবেরির রিপ্রেজেন্ট হিসেবে মনোনিত হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় প্রায় ঝড় তুলে ফেলে বারবেরির এই ভিডিয়োটি। তবে এই নিয়েও শুরু হয়েছে তরজা। কারণ মুগ্ধ নেটিজেনদের মধ্যে একাংশের দাবি, এমন বিলাসবহুল একটি ফ্যাশন ব্র্যান্ড ও হাউস খুব বুদ্ধিমানের সঙ্গেই এই ক্যাম্পিং করেছে। সাউথ এশিয়ার একজনের মুখ নিয়েই ইতিহাস করার প্ল্যান ছিল তাদের। আর তাই এমন নজিরবিহীন ঘটনা। ছোট্ট সিংয়ের পাটকা পরে ব্র্যান্ডে মডেল হিসেবে ভিডিয়ো করা নিয়েও দুভাগ হয়ে গিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, এটাই প্রথমবার নয়, বারবেরি এর আগেও ভারতীয় বংশোদ্ভূতকে বিজ্ঞাপন ক্যাম্পিংয়ের জন্য বেছে নিয়েছিল। ২০১৩ সালে ব্র্যান্ড এক ব্রিটিশ-পঞ্জাবি মডেল নিলম গিলকে স্টার মডেল হিসেবে বেছে নিয়েছিল।