কফি ডেটের জন্য কেমন সাজ ট্রেন্ডিং! কাজে লাগান এই ৫ ফ্যাশান টিপস…

লকডাউনের জেরে রেস্তোরাঁ বা ক্যাফে বন্ধ, তাতে কী, অনলাইনেই চলছে কফি ডেটের কনসেপ্ট। নিউ নর্ম্যাল লাইফে এখন এটাই ট্রেন্ড।

কফি ডেটের জন্য কেমন সাজ ট্রেন্ডিং! কাজে লাগান এই ৫ ফ্যাশান টিপস...
ছবি সৌজন্যে গুগল ইমেজেস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 03, 2021 | 5:55 PM

ক্যাজুয়াল আউটফিটে একঘেঁয়ে লাগছে?কিন্তু কফি ডেটে কী পরবেন, কেমন সাজবেন, সেইনিয়ে মাথাব্যথার অন্ত নেই। লকডাউনের জেরে রেস্তোরাঁ বা ক্যাফে বন্ধ, তাতে কী, অনলাইনেই চলছে কফি ডেটের কনসেপ্ট। নিউ নর্ম্যাল লাইফে এখন এটাই ট্রেন্ড। অনলাইন তো কী, যেমন ভাবে কফি ডেটের জন্য রেডি হোন, ঠিক সেইভাবে ভিডিয়ো কলের জন্যও নিজেকে তৈরি করুন। জুতো, কানের দুল থেকে শুরু করে হ্যান্ডব্যাগ সবকিছুই যেন পারফেক্ট থাকে, সেই দিকেও নজর দিন। তবে করোনা সংক্রমণের হার নিম্নমুখী হতেই বেশ কিছু রাজ্যে আনলক পর্বও শিথিল করা হয়েছে। ফলে নির্দিষ্ট সময়ের মধ্যে রেস্তোরাঁ, ক্যাফেগুলিও খুলতে বসেছে। বহুপ্রতীক্ষিত এই কফি ডেটের জন্য আপনি যাতে তাঁর চোখে সেরা হয়ে ওঠেন, তার ৫টি ফ্যাশন ও স্টাইলের টিপস দেওয়া রইল…

ব্ল্যাক ক্রপ টপ-

ভার্সেটাইল ফ্যাশনের জন্য পারফেক্ট পোশাক হিসেবে ক্রিস-ক্রস ব্ল্যাক ক্রপ টপ বেছে নিতে পারেন। ডেনিম শর্টস বা স্কার্টসের সঙ্গে এই ফ্যাশনেবল ক্রপ টপ পরতে পারেন। লং-স্লিভ ক্রপ টপ বেছে নিলে তার জন্য দরকার পারফেক্ট মেকআপও। এই ধরনের পোশাকের পিছনের অংশের ক্রিস-ক্রস ডিজাইন সকলের নজর কেড়ে নিতে পারে।

হাই ওয়েস্ট অ্যাঙ্কেল স্কিনি জিনস

অনেকের ধারণা স্কিনি জিনস আউট-অফ ফ্যাশান। একেবারেই নয়। মোদ্দা কথা হল, যাঁরা বলেন তাঁরা এই স্টাইলের সঙ্গে একেবারেই মানানসই নন। বিশেষ করে কফি ডেটের জন্য স্কিনি জিনস পরলে সঙ্গীর চোখ থেকে নজর নাও সরতে পারে।

আরও পড়ুন: ববি প্রিন্টের শাড়িতে রেট্রো লুকে শিল্পা, আপনিও এমন ফ্যাশন করতে চান?

মাইক্রো মিনি ব্যাগ-

মিনি ব্যাগ এই মুহূর্তে সবচেয়ে বেশি ট্রেন্ডি। হালকা ও ছোট্ট ব্যাগ যেমন দেখতে সুন্দর, তেমনিএমন মিনি ব্যাগ স্টাইলের জন্যও বেশ ভাল। বিকেলে কফি ডেটের জন্য হালকা ও উজ্জ্বল রঙের মিনি ব্যাগকে সঙ্গী করতে পারেন। চকচকে ও উজ্জ্বল এই মিনি ব্যাগগুলির সঙ্গে লম্বা চেনের স্ট্র্যাপ থাকে। কখনও কাঁধে, কখনও বা হাতে নিয়ে নিজস্ব স্টাইলে ডেটিংয়ে যেতে পারেন।

সেক্সি বুট

এবার আসা যাক জুতোর কথায়। বিশেষ করে বর্ষার সময়ে যে কোনও স্টাইলের সঙ্গে কালো বা বাদামি রঙের বুট বেশি মানানসই। স্টাইলের পাশাপাশি লাক্সারি লুকও চোখে পড়ে।

হুপ কানের দুল-

কানের দুল না পরলেও সাজটাই অসম্পূর্ণ থেকে যায়। হেয়ার স্টাইল ও পোশাকের সঙ্গে ম্য়াচিং করে কানের দুল পছন্দ করা মেয়েদের সাজের একটি অংশ। রোম্যান্টিক মোমেন্টের পারফেক্ট ছবির জন্য সুন্দর ও নজরকাড়া কানের দুল পরা আবশ্যিক। মিনিমাল ও এলিগেন্ট পছন্দ হলে মিনি হুপ কানের দুল পরতে পারেন।