IPL 2024: জঙ্গি কোচ! কাকে নিয়ে হঠাৎ এমন মন্তব্য করে বসলেন আন্দ্রে রাসেল?

KKR: কাল আরসিবির বিরুদ্ধে চিন্নাস্বামীতে খেলা নাইটদের। এই ম্য়াচেও তাঁকে ঘিরেই জয়ের ছক তৈরি করছেন গৌতম গম্ভীর। ব্যাটে-বলে ছন্দে থাকা আন্দ্রে রাসেল (Andre Russell ) কী ভাবছেন? বিরাট কোহলি, ফাফ দু প্লেসিদের নিয়ে পরে ভাববেন, নিজের টিমের কোচকে নিয়েই অবাক করা মন্তব্য করে বসলেন দ্রে রাস।

IPL 2024: জঙ্গি কোচ! কাকে নিয়ে হঠাৎ এমন মন্তব্য করে বসলেন আন্দ্রে রাসেল?
IPL 2024: জঙ্গি কোচ! কাকে নিয়ে হঠাৎ এমন মন্তব্য করে বসলেন আন্দ্রে রাসেল?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 28, 2024 | 8:05 PM

কলকাতা: তিনি ফর্মে মানে বিপক্ষ মারাত্মক চাপে। আর কেকেআর দারুণ স্বস্তিতে। প্রতিপক্ষকে চাপে রাখার পাশাপাশি নিজের টিমকে স্বস্তি দেওয়ার কাজটা প্রথম ম্যাচ থেকেই শুরু করে দিয়েছেন। গত কয়েক বছর কেকেআর তাঁর উপরেই নির্ভরশীল। কঠিন ম্যাচ জেতার ক্ষেত্রে তো বটেই, স্কোরবোর্ডে ২০০র বেশি রান তোলার জন্যও তাঁর ঝড় জরুরি। কাল আরসিবির বিরুদ্ধে চিন্নাস্বামীতে খেলা নাইটদের। এই ম্য়াচেও তাঁকে ঘিরেই জয়ের ছক তৈরি করছেন গৌতম গম্ভীর। ব্যাটে-বলে ছন্দে থাকা আন্দ্রে রাসেল (Andre Russell ) কী ভাবছেন? বিরাট কোহলি, ফাফ দু প্লেসিদের নিয়ে পরে ভাববেন, নিজের টিমের কোচকে নিয়েই অবাক করা মন্তব্য করে বসলেন দ্রে রাস।

গত মরসুম থেকে কেকেআরের কোচ চন্দ্রকান্ত পণ্ডিত। গম্ভীর মেন্টর হয়ে ফিরেছেন ঠিকই, টিমের কোচ থেকে গিয়েছেন চন্দ্রকান্তই। কোচ হিসেবে তিনি বেশ কড়া ধাতের। শৃঙ্খলার সঙ্গে আপোস করেন না। সেই চন্দ্রকান্তকে নিয়ে এ বার রাসেল বলে দিলেন, ‘গত মরসুম থেকে ওঁর সঙ্গে কাজ করছি। যে কোনও নতুন কোচের অধীনে খেলতে গেলে শুরুতেই কোচের দর্শনটা বুঝে নিতে হয়। তার সঙ্গে খাপ খাইয়ে নিতে হয়। যে কোচের একটা নিয়ম থাকে। আমরা পেশাদার ক্রিকেটার। আমরা মানিয়ে নিই। আমি কেকেআরের হয়ে সেরাটা দেওয়ার চেষ্টা করি সব সময়। কোচও কিন্তু নিজের কাজটা চমৎকার করছেন। আমরাও ধীরে ধীরে ছন্দে আসছি।’

শুক্রবার আরসিবির বিরুদ্ধে নামবে কেকেআর। তার আগে প্রেস মিটে এসে রাসেল বললেন, ‘ভারতীয় ক্রিকেটে আমাদের কোচ কিন্তু জঙ্গী হিসেবে পরিচিত। ভীষণ কড়া। ভীষণ ডিসিপ্লিনড। আমরা যারা সারা বিশ্বে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট খেলে বেড়াই, তাদের বলার দরকার পড়ে না কেমন আচরণ করা উচিত। কী পরতে হবে, কী ভাবে টিমের সঙ্গে থাকবে হবে। এটা একটু কঠিন ব্যাপার।’

চন্দ্রকান্ত পণ্ডিত ঘরোয়া ক্রিকেটে অত্যন্ত সফল কোচ। তাঁর হাত ধরেই সাফল্য পেতে চাইছে কেকেআর। চন্দ্রকান্তের কোচিং স্টাইলের সঙ্গে অনেকটা মানিয়েও নিয়েছেন কেকেআরের বিদেশি ক্রিকেটাররা।