অক্সিজেন পরিষেবার জন্য ৪২ লক্ষ টাকা অনুদান ব্রেট লি-র

গতকালই ভারতের সংকটকালীন অবস্থার পাশে দাঁড়িয়েছিলেন অপর অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। পিএম কেয়ার্স ফান্ডে ৩৮ লক্ষ টাকা অনুদান করেন কলকাতা নাইট রাইডার্সের এই তারকা পেসার।

অক্সিজেন পরিষেবার জন্য ৪২ লক্ষ টাকা অনুদান ব্রেট লি-র
ছবি-টুইটার
Follow Us:
| Updated on: Apr 27, 2021 | 10:03 PM

নয়াদিল্লি: প্যাট কামিন্সের পর এবার মানবিক ব্রেট লি। দুঃসময়ে ভারতের পাশে প্রাক্তন অজি পেসার। অক্সিজেন পরিষেবার জন্য ৪২ লক্ষ টাকা অনুদান দিলেন ব্রেট লি। ক্রিপটো রিলিফে অস্ট্রেলিয়া মুদ্রায় ১ বিটকন অর্থ দান করলেন তিনি। কোভিড পরিস্থিতিতে নাজেহাল ভারত। আক্রান্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। অক্সিজেনের জোগানও কম। পর্যাপ্ত অক্সিজেনের অভাবে প্রাণ হারাচ্ছেন অনেকে। দেশজুড়ে শুধুই হাহাকার। এই অবস্থায় ভারতের পাশে দাঁড়ালেন ব্রেট লি।

View this post on Instagram

A post shared by Brett Lee (@brettlee_58)

অক্সিজেনের জোগানের জন্যই এই অর্থ দান করেছেন তিনি। ব্রেট লি আশাবাদী, তাঁর এই অনুদানে কিছুটা হলেও অক্সিজেন সিলিণ্ডারের ঘাটতি কমবে। তিনি বলেন, ‘ভারত বরাবরই আমার কাছে দ্বিতীয় বাড়ির মতো। এই দেশ থেকে আমি যে রকম ভালোবাসা, অভ্যর্থনা পেয়েছি তা কখনও ভুলতে পারব না। ক্রিকেটীয় জীবন হোক কিংবা অবসর জীবন, এখানকার মানুষ চিরকাল আমাকে একইরকম ভাবে ভালোবেসেছে। অতিমারিতে প্রচুর মানুষের ক্ষতি হচ্ছে। যা দেখে আমি মর্মাহত। এই সংকটের সময় ভারতের পাশে দাঁড়াতে আমি অঙ্গীকারবদ্ধ। অক্সিজেন পরিষেবার ঘাটতি মেটাতে ক্রিপটো রিলিফে ১ বিটকন (ভারতীয় মুদ্রায় ৪২ লক্ষ টাকা) অনুদান করলাম।’

আরও পড়ুন:ভবানীপুরকে হারিয়ে চ্যাম্পিয়ন মোহনবাগান

গতকালই ভারতের সংকটকালীন অবস্থার পাশে দাঁড়িয়েছিলেন অপর অস্ট্রেলিয়ান পেসার প্যাট কামিন্স। পিএম কেয়ার্স ফান্ডে ৩৮ লক্ষ টাকা অনুদান করেন কলকাতা নাইট রাইডার্সের এই তারকা পেসার। এর জন্য প্যাট কামিন্সকে কুর্নিশও জানান ব্রেট লি। সেই সঙ্গে আরও অনেককে এই বিপদের সময় ভারতের পাশে দাঁড়াতে আহ্বান করেন ব্রেট লি।