MS Dhoni: ‘ধোনি শেষ বলে ছয় মারুক…’, হোর্ডিংয়ে নানা আবদার লখনউয়ে!

LSG vs CSK, IPL 2024: অনুরাগীদের খুশি করার জন্য অল্প সময় হলেও বেশ কয়েকটি ম্যাচে ব্যাটিং করেছেন ধোনি। শুক্রবার লখনউতে এ বার ম্যাচ সিএসকের (CSK)। নবাবের শহর লখনউতে ধোনির জন্য একাধিক হোর্ডিংয়ে নানা আবদার লেখা হয়েছে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

MS Dhoni: 'ধোনি শেষ বলে ছয় মারুক...', হোর্ডিংয়ে নানা আবদার লখনউয়ে!
MS Dhoni: 'ধোনি শেষ বলে ছয় মারুক...', হোর্ডিংয়ে নানা আবদার লখনউয়ে!Image Credit source: X
Follow Us:
| Updated on: Apr 19, 2024 | 8:00 AM

কলকাতা: মাহি মার রাহা হ্যায়… এই দৃশ্য দেখার জন্য মুখিয়ে থাকেন মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) ভক্তরা। সারা বছর অপেক্ষার পর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন চোখ ভরে, মন ভরে ধোনিকে ২২ গজে দেখেন তাঁর অনুরাগীরা। মাহির ভক্তদের থাকা একঝুড়ি আবদারও। হাসিমুখে ধোনি সেই সব আবদার পূরণও করেন। এ বারের আইপিএলেও (IPL) তিনি হাঁটুর চোট নিয়ে খেলছেন। অনুরাগীদের খুশি করার জন্য অল্প সময় হলেও বেশ কয়েকটি ম্যাচে ব্যাটিং করেছেন ধোনি। শুক্রবার লখনউতে এ বার ম্যাচ সিএসকের (CSK)। নবাবের শহর লখনউতে ধোনির জন্য একাধিক হোর্ডিংয়ে নানা আবদার লেখা হয়েছে। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

লখনউ সুপার জায়ান্টসের সোশ্যাল মিডিয়ায় ২টি হোর্ডিংয়ের ছবি কোলাজ করে শেয়ার করা হয়েছে। যার একটিতে লেখা, ‘হাম চাহতে হ্যায় ধোনি লাস্ট বল পে সিক্স মারে, পর তব, যব জিতনে কে লিয়ে ১২ রান হো।’ যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আমরা চাই ধোনি শেষ বলে ছয় মারুক, কিন্তু তখন, যখন জয়ের জন্য ১২ রান প্রয়োজন। আর একটি হোর্ডিংয়ে লেখা, ‘হাম চাহতে হ্যায় কি ধোনি আচ্ছা খেলে, পর ম্যাচ এলএসজি জিত জায়ে।’ যেটির বাংলা তর্জমা করলে দাঁড়ায়, আমরা চাই যে ধোনি ভালো খেলুক, কিন্তু ম্যাচ এলএসজি জিতে যাক।

ওই দুটি হোর্ডিংয়ের নীচে একটি নম্বর ও লেখাও বেশ নজর কেড়েছে। তা হল ম্যাচ ৩৪: ৩+৪ = ৭। থালা ফর এ রিজন। মহেন্দ্র সিং ধোনির জার্সি নম্বর ৭। আর তিনি এ বারের আইপিএলে চেন্নাই সুপার কিংসের ক্যাপ্টেন না থাকলেও সিএসকের অনুরাগীদের কাছে আজীবন প্রিয় ‘থালা’ই থাকবেন।

চলতি আইপিএলে এখনও অবধি চেন্নাই সুপার কিংস ও মুম্বই ইন্ডিয়ান্স ৬টি করে আইপিএলের ম্যাচে খেলেছে। তাতে সিএসকের জয় ৪টি ও হার ২টি। পয়েন্ট ৮। আর লখনউ জিতেছে ৩টি, হার ৩টি। পয়েন্ট ৬। এই পরিস্থিতিতে জোড়া হারের মুখ দেখা লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে একানা স্টেডিয়ামে আজ রাতে নামবেন মহেন্দ্র সিং ধোনি-ঋতুরাজ গায়কোয়াড়রা।