IND VS ENG : ‘বৃষ্টি বাঁচায় ভারতকে,’ ভনের অকারণ খোঁচায় পাল্টা নেটিজেনরা

এদিন বৃষ্টিতে যখন পঞ্চম দিনের খেলা ভেস্তে যাওয়ার মুখে, ভারতীয় সময় ঠিক তিনটের সময় মাইকেল ভনের ট্যুইট, মনে হচ্ছে বৃষ্টি এখানে ভারতীয়দের রক্ষাকর্তা। ব্যস, তারপরেই শুরু প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের মুন্ডপাত হওয়ার পালা।

IND VS ENG : 'বৃষ্টি বাঁচায় ভারতকে,' ভনের অকারণ খোঁচায় পাল্টা নেটিজেনরা
সমালোচনার মুখে ভন
Follow Us:
| Updated on: Aug 09, 2021 | 9:29 AM

নটিংহ্যামঃ তিনি বরাবরই স্রোতের উল্টো দিকে ভাবতে ভালবাসেন। আর সেটা রেন বলেই বিতর্কে জড়ান। বেশিরভাগ সময়ই অকারনে। এবারও সেটা করতে গিয়ে আবার বিতর্ক বাঁধালেন ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন। ভারতের জয়ের জন্য প্রথম টেস্টে প্রয়োজন ছিল ১৫৭ রান। হাতে ছিল ৯ উইকেট। কোনঠাসা ছিল ইংল্যান্ডই। আর রবিবার ভনের ট্যুইট, মনে হচ্ছে বৃষ্টি এখানে ভারতকে বাঁচাবে।ব্যস নেটিজেনদের তোপের মুখে প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক।

এদিন বৃষ্টিতে যখন পঞ্চম দিনের খেলা ভেস্তে যাওয়ার মুখে, ভারতীয় সময় ঠিক তিনটের সময় মাইকেল ভনের ট্যুইট, মনে হচ্ছে বৃষ্টি এখানে ভারতীয়দের রক্ষাকর্তা। ব্যস, তারপরেই শুরু প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের মুন্ডপাত হওয়ার পালা। কারন, ভারতের জয়ের জন্য দরকার ছিল মাত্র ১৫৯ রান। হাতে ৯টি উইকেট। তারপরেও এই মন্তব্য করে ট্যুইট করেন কি করে ভন? এই প্রশ্ন তুলে ভনের ট্যুইটে পাল্টা কমেন্ট। বৃষ্টি তো বারতকে নয়, বাঁচাল ইংল্যান্ডকে। নিশ্চিত হারের হাত থেকে।

এটা প্রথম নয়। এর আগেও ইংল্যান্ডের যে কোনও প্রতিপক্ষকে অযথা খোঁচা দিতে ছাড়েননি মাইকেল ভন। তাতে বারবার সমালোচনাও হয়েছে। এবারও ভারত-ইংল্যান্ড সিরিজ চলাকালীন স্বভাবসিদ্ধভাবে বিতর্কিত ট্যুইট করলেন ভন।