Super Sunday of Sports: জোড়া বিশ্বকাপ ফাইনাল, হার্দিকদের ডু অর ডাই ম্যাচ; আজ টিভি থেকে চোখ ফেরানো দায়

হালকা শীতে একটু বেলা অব্দি গড়ানোর পর রিমোট নিয়ে টিভির সামনে বসে পড়তে আপনি বাধ্য। অবশ্যই যদি ক্রীড়াপ্রেমী হন।

Super Sunday of Sports: জোড়া বিশ্বকাপ ফাইনাল, হার্দিকদের ডু অর ডাই ম্যাচ; আজ টিভি থেকে চোখ ফেরানো দায়
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 1:25 PM

কলকাতা: এমন একটা রবিবারের জন্যই অপেক্ষা করে থাকেন ক্রীড়াপ্রেমীরা। যাকে বলে পাওয়ার প্যাকড সানডে। টিভি থেকে চোখ ফেরানো দায়। রবিবার মানেই ছুটির আমেজ। হালকা শীতে একটু বেলা অব্দি গড়ানোর পর রিমোট নিয়ে টিভির সামনে বসে পড়তে আপনি বাধ্য। অবশ্যই যদি ক্রীড়াপ্রেমী হন। দু দুটো বিশ্বকাপের ফাইনাল (U19 Wome’s World Cup Final)। গ্র্যান্ড স্লাম ফাইনাল (Australian Open Final 2023)। হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে (India vs New Zealand) ডু অর ডাই ম্যাচ। আজ হারলেই ঘরের মাঠে সিরিজ খোয়ানোর লজ্জা। ক্রিকেট, টেনিস ছাড়াও রয়েছে হকি। ভারতের মাটিতে হকি বিশ্বকাপের ফাইনাল। সব মিলিয়ে স্পোর্টসের সুপার সানডে। কখন ও কীভাবে দেখবেন এই ম্যাচগুলি। বিস্তারিত TV9 Bangla-র এই প্রতিবেদনে।

অস্ট্রেলিয়ান ওপেনের পুরুষদের সিঙ্গলসে ফাইনালে আজ নোভাক জকোভিচ ও স্টেফানোস সিসিপাস। সার্বিয়ান তারকা ২২ নম্বর গ্র্যান্ড স্লাম জয় লক্ষ্য। সিসিপাস প্রথমবার অস্ট্রেলিয়ান ওপেনের ফাইনাল খেলবেন। জকোভিচ-সিসিপাসের জয় ও হারের রেকর্ড ১০-২।

অস্ট্রেলিয়া ওপেন ফাইনাল: নোভাক জকোভিচ বনাম স্টেফানোস সিসিপাস, দুপুর ২টো, সোনি চ্যানেলে দেখতে পাবেন ম্যাচ।

মেয়েদের অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের উদ্বোধনী সংস্করণের ফাইনাল আজ। আর প্রথম সংস্করণেই ফাইনালে পা রেখেছে ভারতের মেয়েরা। ফাইনালে ভারতের প্রতিপক্ষ ইংল্যান্ড। সেমিফাইনালে নিউজিল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে। ইংল্যান্ড হারিয়েছে অস্ট্রেলিয়াকে। দুটোই শক্তিশালী টিম। ফলে হাড্ডাহাড্ডি লড়াইয়ের আশা করাই যায়। শেফালি ভার্মা, রিচা ঘোষ, শ্বেতা শেরাওয়াতদের চিয়ার করতে টিভির সামনে বসে পড়ুন আপনিও।

মেয়েদের যুব বিশ্বকাপ ফাইনাল: ভারত বনাম ইংল্যান্ড, বিকেল ৫.১৫, ম্যাচ সরাসরি দেখতে পাবেন ফ্যানকোড অ্যাপে

অলিম্পিক চ্যাম্পিয়ন বেলজিয়াম এবং জার্মানি। হকি বিশ্বকাপে খেতাব ধরে রাখার চ্যালেঞ্জ বেলজিয়ামের সামনে। জিততে পারলে টানা দু’বার হকি বিশ্বকাপ জয়ের নজির গড়বে দেশটি। জার্মানিও কম নয়। ২০০২ ও ২০০৬ সালে টানা দু’বার হকি বিশ্বকাপ ফাইনাল জেতার রেকর্ড রয়েছে তাদের।

হকি বিশ্বকাপ ফাইনাল: জার্মানি বনাম বেলজিয়াম, সন্ধ্যা ৭টা, স্টার স্পোর্টস এবং হটস্টারে সরাসরি দেখতে পাবেন ম্যাচ।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে তিন ম্যাচের টি-২০ সিরিজে টিকে থাকার লড়াই। রাঁচিতে প্রথম ম্যাচ ২১ রানে হারের পর লখনউতে আজ দ্বিতীয় টি-২০ ম্যাচ। অটল বিহারী বাজপেয়ী স্টেডিয়ামে প্রথমে ব্যাটিং করা টিমের জয়ের হার বেশি। তাই টস গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

ভারত বনাম নিউজিল্যান্ড: দ্বিতীয় টি-২০, ম্যাচ শুরু সন্ধ্যা ৭টা নাগাদ, স্টার স্পোর্টস এবং হটস্টারে দেখতে পাবেন ম্যাচ।