Ishan Kishan: পিকচার অভি বাকি হ্যায়… দলীপে সেঞ্চুরি হাঁকিয়ে দু’শব্দে ‘জবাব’ ঈশান কিষাণের

Duleep Trophy 2024: এ বারের দলীপ ট্রফির দ্বিতীয় রাউন্ডের ম্যাচে আচমকাই কামব্যাক হয় ঝাড়খণ্ডের উইকেটকিপার ব্যাটারের। সেই সুযোগ একেবারেই হাতছাড়া করেননি ঈশান কিষাণ। সেঞ্চুরি হাঁকিয়ে রাঙিয়ে রেখেছেন তা।

Ishan Kishan: পিকচার অভি বাকি হ্যায়... দলীপে সেঞ্চুরি হাঁকিয়ে দু'শব্দে 'জবাব' ঈশান কিষাণের
পিকচার অভি বাকি হ্যায়... দলীপে সেঞ্চুরি হাঁকিয়ে দু'শব্দে 'জবাব' ঈশান কিষাণেরImage Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 16, 2024 | 4:59 PM

কলকাতা: লাল বলের ক্রিকেটে দুরন্ত প্রত্যাবর্তন হয়েছে ঈশান কিষাণের (Ishan Kishan)। দলীপ ট্রফির (Duleep Trophy) দ্বিতীয় রাউন্ডের ম্যাচে আচমকাই কামব্যাক হয় ঝাড়খণ্ডের উইকেটকিপার ব্যাটারের। সুযোগ একেবারেই হাতছাড়া করেননি ঈশান। কামব্যাক ম্যাচ তিনি রাঙিয়ে রাখেন সেঞ্চুরি দিয়ে। তাঁর ১২৬ বলে ১১১ রানের বিধ্বংসী ইনিংস প্রমাণ দিয়েছে যে, তিনি জাতীয় দলে ফেরার জন্য তৈরি। কে বলতে পারে বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে তিনি ডাকও পেতে পারেন। তার আগে আপাতত ঈশান মাত্র ২টি শব্দ খরচ করে সোশ্যাল মিডিয়ায় অনেক প্রশ্নের যেন জবাব দিলেন। কী লিখেছেন তিনি?

দলীপে সেঞ্চুরি হাঁকিয়ে দুটি শব্দ খরচ করে নির্বাচকদের ইঙ্গিত দিলেন ঈশান কিষাণ?

ঝাড়খণ্ডের উইকেটকিপার ব্যাটার ঈশান কিষাণ এ বারের দলীপে নিজের কয়েকটা ছবি শেয়ার করে ইন্সটাগ্রামে লিখেছেন, ‘আনফিনিশড বিজনেস।’ সঙ্গে একটি ব্যাট ও বলের ইমোজিও দেন তিনি। ঈশান যেন বোঝাতে চেয়েছেন, তাঁর কাজ এখনও শেষ হয়নি। তাঁর ওই ইন্সটাগ্রাম পোস্টে এখনও অবধি ৪ লক্ষ ১৯ হাজারের মতো লাইক হয়েছে। প্রচুর কমেন্টও পড়েছে। ঈশানের অনুরাগীরা তাঁর এই ছন্দ দেখে একেবারে খুশিতে ডগমগ।

এই খবরটিও পড়ুন

চলতি দলীপ ট্রফির পয়েন্ট টেবলে নজর রাখলে দেখা যাবে শীর্ষে রয়েছে ইন্ডিয়া-সি। ২টি ম্যাচ খেলে ১টি জয় ও ১টি ড্রয়ের পর ৯ পয়েন্ট ঋতুরাজ গায়কোয়াড়ের টিমে। দ্বিতীয় স্থানে রয়েছে ইন্ডিয়া-বি। ১টি জয় ও ১টি ড্র করে ভারত-বি দলের পয়েন্ট ৭। আর তিনে থাকা ইন্ডিয়া-এ টিম খেলেছে ২ ম্যাচ। জয় ১, হার ১। পয়েন্ট ৬। আর ইন্ডিয়া-ডি টিমের পয়েন্ট শূন্য। কারণ শ্রেয়স আইয়ারের দল ২টি ম্যাচ খেলে ২টিতেই হেরেছে।