CSK, IPL 2024: তড়িঘড়ি ফিরলেন দেশে, অরেঞ্জ আর্মির বিরুদ্ধে হয়তো নেই CSK তারকা

Shivam Mavi: দুবাইতে হওয়া আইপিএলের মিনি নিলামে ৬.৪ কোটি টাকায় শিবম মাভিকে কিনেছিল রাহুলের দল। চলতি আইপিএলে লখনউয়ের হয়ে একটি ম্যাচেও তাঁর খেলা হয়নি। এ বার হঠাৎ করেই তাঁকে বাড়ি ফিরতে হল। চোটের কারণে টুর্নামেন্টের বাকি পর্বে তাঁর খেলা হচ্ছে না। লখনউয়ের সোশ্যাল মিডিয়া সাইটে মাভির টিম হোটেল ছাড়ার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে।

CSK, IPL 2024: তড়িঘড়ি ফিরলেন দেশে, অরেঞ্জ আর্মির বিরুদ্ধে হয়তো নেই CSK তারকা
CSK, IPL 2024: তড়িঘড়ি ফিরলেন দেশে, অরেঞ্জ আর্মির বিরুদ্ধে হয়তো নেই CSK তারকাImage Credit source: IPL Website
Follow Us:
| Updated on: Apr 03, 2024 | 5:10 PM

কলকাতা: দেখতে দেখতে ১৭তম আইপিএলের ১৫টি ম্যাচ হয়ে গিয়েছে। বুধ-রাতে বিশাখাপত্তনমে কেকেআরের বিরুদ্ধে নামবে ঋষভ পন্থের দিল্লি। আর আইপিএলে শুক্রবার চেন্নাই সুপার কিংসের ম্যাচ। তার আগে হঠাৎ করেই অস্বস্তি বাড়ল সিএসকে শিবিরে। বাড়ি ফিরতে হল চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) তারকা ক্রিকেটার মুস্তাফিজুর রহমানকে (Mustafizur Rahman)। চলতি আইপিএলে (IPL) পার্পল ক্যাপের মালিক বাংলাদেশের এই বোলারই। হঠাৎ করে কেন তাঁকে বাংলাদেশে যেতে হল? পাশাপাশি আরসিবির বিরুদ্ধে লখনউয়ের জয়ের পরই শিবির ছেড়েছেন শিবম মাভি। চোটের কারণে বাকি টুর্নামেন্টে আর খেলা হবে না শিবমের।

ক্রিকেট ওয়েবসাইট ইএসপিএনক্রিকইনফোর রিপোর্ট অনুযায়ী, বাংলাদেশের বাঁ হাতি পেসার দেশে ফিরেছেন ভিসা সংক্রান্ত কাজের জন্য। আসলে এ বছরের আইপিএল শেষ হওয়ার পর রয়েছে টি-২০ বিশ্বকাপ। যা অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজ ও মার্কিন যুক্তরাষ্ট্রে। বিশ্বকাপে খেলতে যাওয়ার জন্য ভিসা সংক্রান্ত কাজ করতেই বাংলাদেশে ফিরেছেন সিএসকের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। এ বারের আইপিএলে তিনটি ম্যাচে খেলে মুস্তাফিজুর রহমান নিয়েছেন ৭টি উইকেট।

দিল্লির কাছে গত ম্যাচে হেরেছে সিএকে। এই পরিস্থিতিতে শোনা গিয়েছে, শুক্রবার সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে চেন্নাইয়ের ম্যাচে হয়তো পাওয়া যাবে না মুস্তাফিজুর রহমানকে। তাঁর অনুপস্থিতিতে অরেঞ্জ আর্মির বিরুদ্ধে শ্রীলঙ্কার মাতিসা পাথিরানা কিংবা ইংল্যান্ডের মইন আলিকে বিদেশি ক্রিকেটার হিসেবে খেলতে দেখা যেতে পারে।

মুস্তাফিজুরের পাশাপাশি বাড়ি ফিরেছেন লখনউ সুপার জায়ান্টসের তারকা ক্রিকেটার শিবম মাভি। চোটের কারণে টুর্নামেন্টের বাকি পর্বে তাঁর খেলা হচ্ছে না। লখনউয়ের সোশ্যাল মিডিয়া সাইটে মাভির টিম হোটেল ছাড়ার একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। যেখানে তিনি জানান, চোটের কারণে টিম থেকে দূরে সরে যাওয়ার জন্য তিনি কতটা কষ্ট পাচ্ছেন। দুবাইতে হওয়া আইপিএলের মিনি নিলামে ৬.৪ কোটি টাকায় শিবমকে কিনেছিল রাহুলের দল। চলতি আইপিএলে লখনউয়ের হয়ে একটি ম্যাচেও তাঁর খেলা হয়নি।