Cristiano Ronaldo: সৌদিতে গিয়েও ঝামেলা পাকাচ্ছেন রোনাল্ডো! তাড়ানো হল কোচকে

Al Nassr sack coach Rudi Garcia: আল নাসের টিমের কোচ রুডি গার্সিয়াকে বাইরের পথ দেখিয়ে দিল সৌদির ক্লাবটি। রোনাল্ডোর ক্লাবে যোগ দেওয়ার সাড়ে তিন মাসের মধ্যে কোচকে তাড়ানোর পিছনে অন্য গন্ধ পাচ্ছেন ফুটবলপ্রেমীরা।

Cristiano Ronaldo: সৌদিতে গিয়েও ঝামেলা পাকাচ্ছেন রোনাল্ডো! তাড়ানো হল কোচকে
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2023 | 8:29 AM

রিয়াধ: এর আগেও ঝামেলায় জড়িয়েছেন বহুবার। ক্লাব হোক বা জাতীয় দল, কোচদের সঙ্গে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Cristiano Ronaldo) অম্লমধুর সম্পর্কের কথা অজানা নয়। কোচ বনাম রোনাল্ডো বিতর্ক উঠছে আরও একবার। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ছেড়ে সৌদির ক্লাবে যোগ দিয়েছেন এই মরসুমেই। নতুন ক্লাবে খেলার জন্য বিপুল অর্থ যেমন নিয়েছেন, তেমনই আল নাসেরের হয়ে বেশ সফলও। প্রায় প্রতি ম্যাচেই গোল করছেন। কিন্তু পর্তুগিজ মহাতারকার নাকি আল নাসের (Al Nassr) কোচ রুডি গার্সিয়ার সঙ্গে মোটেও বনিবনা হচ্ছিল না। রোনাল্ডোর সঙ্গে সমস্যার ফল কী হতে পারে? সেটাই হয়েছে শেষ পর্যন্ত। চাকরি খুইয়েছেন গার্সিয়া (Rudi Garcia)। রোনাল্ডোর আল নাসের ক্লাবে যোগ দেওয়ার সাড়ে তিন মাসের মধ্যে বিদায় দেওয়া হল রুডি গার্সিয়াকে। বিস্তারিত রইল TV9 Bangla-র এই প্রতিবেদনে।

আল নাসেরের পক্ষ থেকে অবশ্য জানানো হয়েছে, দুই পক্ষের মধ্যে আলোচনার মাধ্যমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গার্সিয়াকে ছেঁটে ফেলার টুইট করে আল নাসের জানিয়েছে, “আট মাস ধরে কোচ দারুণ কাজ করেছেন। ওঁর প্রতি আমরা কৃতজ্ঞ।” সৌদি প্রো লিগে আল নাসের এখন কোচ-হীন। শোনা গিয়েছে, রোনাল্ডোর যোগ দেওয়ার পর থেকেই সমস্যা শুরু হয়েছিল। কোচ নিয়ে সন্তুষ্ট ছিলেন না পর্তুগিজ তারকা। কিছুদিন আগেই আল ফেইয়ার বিরুদ্ধে গোলশূন্য ড্র করার পর দলের ফুটবলারদের সমালোচনা করেছিলেন রুডি গার্সিয়া। তিনি বলেন, “এই ফলাফল খুব বাজে। দলের ফুটবলারদের নিয়ে আমি সন্তুষ্ট নই।” তারপরই আল নাসেরের কোচের পদ খোয়াতে হল তাঁকে।

রোনাল্ডোর নতুন ক্লাবের নয়া কোচ হবেন কে? জল্পনা চলছে অনেকগুলো নাম নিয়ে। জিনেদিন জিদান এবং জোসে মোরিনহো, দুজনই নাকি আল নাসেরের কোচ হতে আগ্রহী। কোচ হলে তাঁরাও বিরাট অঙ্কের অর্থ পাবেন তা নিয়ে সন্দেহ নেই। জিদানকে নাকি ইতিমধ্যেই প্রস্তাব দেওয়া হয়েছে। সৌদি লিগে ফের একবার জিদান-রোনাল্ডোর গুরু-শিষ্য জুটি দেখা যেতেই পারে।