মহমেডানের টিডি হতে চলেছেন শঙ্করলাল

মহমেডানের হয়ে আই লিগ খেলতে কলকাতায় পৌঁছলেন বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক জামাল ভুইঞাঁ

মহমেডানের টিডি হতে চলেছেন শঙ্করলাল
মহমেডান সচিবের সঙ্গে জামাল ভুইঞাঁ
Follow Us:
| Updated on: Dec 24, 2020 | 7:08 PM

TV9 বাংলা ডিজিটাল: বিদেশি কোচের মাথার উপর ভারতীয় টিডি। এই ঘটনা ভারতীয় ফুটবলে আদৌ ঘটেছে কিনা, মনে করা কঠিন। তবে সেই ঘটনা ঘটতে চলেছে মহমেডানে। আই লিগের জন্য সাদা-কালোর টিডির দায়িত্বে নিতে চলেছেন মোহনবাগান আর ভবানীপুরের প্রাক্তন কোচ শঙ্করলাল চক্রবর্তী। বড়দিনের সকালে নিউটাউনের হোটেলে কোচ সেভিয়া আর ক্লাব কর্তাদের সঙ্গে বসার কথা শঙ্করলালের। তারপরই কোচের দায়িত্ব নিতে পারেন বাঙালি কোচ।

শঙ্করলাল দায়িত্ব নেওয়ার আগেই বৃহস্পতিবার দুপুরে কলকাতায় পৌঁছে গেলেন বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক জামাল ভুইঞাঁ। আই লিগে সাদা-কালো মাঝমাঠে দেখা যাবে তারকা মিডফিল্ডারকে। বিশ্বকাপের যোগ্যতা অর্জনকারী ম্যাচ খেলতে গিয়ে কোভিড আক্রান্ত হয়েছিলেন জামাল। একটা সময় ডেনমার্কে জন্ম এই ফুটবলারের কলকাতায় খেলতে আসা অনিশ্চিত হয়ে পড়েছিল। কোভিড জয় করে কলকাতা ময়দানে নতুন চ্যালেঞ্জ নেওয়ার জন্য তৈরি জামাল ভুইঞাঁ। শহরে এসে মহমেডানের নতুন তারকা বলছেন, ” নতুন কোনও দেশে,নতুন চ্যালেঞ্জ নিতে চেয়েছিলাম। মহমেডান জার্সি গায়ে আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব।”

আরও পড়ুন:আইএসেএলেও এবার VAR চালু করার দাবি

ইতিমধ্যেই দু’বার কোভিড নেগেটিভ হয়েছেন জামাল। শনিবার ফের তার টেস্ট হওয়ার কথা। তিনটে টেস্ট নেগেটিভ হওয়ার পর আই লিগের জন্য জৈব সুরক্ষা বলয়ে ঢুকতে পারবেন বাংলাদেশ অধিনায়ক। বাংলাদেশ জাতীয় দলের হয়ে এর আগে যুবভারতীতে খেলে গেছেন এফসি কোপেনহেগেনে খেলা এই ফুটবলার। নিজের চোখে দেখে গেছেন ফুটবল ঘিরে এই শহরের মানুষের উন্মাদনা আর আবেগ। সাদা-কালো জার্সি গায়ে চাপাবার আগে মহমেডান সমর্থকদেরও কথা শুনেছেন জামাল। আই লিগে ভাল ফুটবল খেলে সাদা-কালো সমর্থকদের আনন্দ দিতে চান মহমেডানের নতুন মিডফিল্ড জেনারেল।