Kylian Mbappe: গোপনাঙ্গ ধরে প্রতিপক্ষ ফুটবলারদের দিকে অশ্লীল ইঙ্গিত এমবাপের!

মাঠে এমবাপের আচরণ নিয়ে অতীতে একাধিকবার বিতর্ক হয়েছে। এবার সীমা ছাড়িয়ে গেলেন পিএসজি তারকা। প্রতিপক্ষ ফুটবলারদের প্রতি তাঁর আচরণ মোটেও কাম্য নয়।

Kylian Mbappe: গোপনাঙ্গ ধরে প্রতিপক্ষ ফুটবলারদের দিকে অশ্লীল ইঙ্গিত এমবাপের!
Image Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Nov 15, 2022 | 8:00 AM

প্যারিস: বিশ্বকাপজয়ী দলের সদস্য তিনি। ফরাসি ক্লাব পিএসজির (PSG) সঙ্গে রেকর্ড অর্থের চুক্তি। বয়সের তুলনায় সাফল্য বেশি। কমবয়সের সাফল্য কি মাথা ঘুরিয়ে দিয়েছে ফরাসি তারকা কিলিয়ান এমবাপের? প্রশ্নটা মাথায় আসার কারণ হল মাঠে এমবাপের (Kylian Mbappe) সাম্প্রতিক আচরণ। লিগ ওয়ানের ম্যাচে সতীর্থ লিওনেল মেসির সঙ্গে তাঁর আচরণ দেখেছে গোটা বিশ্ব। পেনাল্টি শট নিতে না পেরে মেসিকে ধাক্কা দিয়ে চলে যান। ২৪ বছরের ফুটবল তারকার মেসির মতো সিনিয়রের প্রতি আচরণ দেখে বিস্মিত হয়েছেন ফুটবলপ্রেমীরা। কিন্তু এমবাপে এবার যা করলেন তা আগের সব কাণ্ডকে ছাড়িয়ে গেল। লিগ ওয়ানের ম্যাচে টানেলের মধ্যে যে অঙ্গভঙ্গি করলেন তাকে অসভ্যতামি ছাড়া আর কিছুই বলা যায় না। কী এমন করলেন এমবাপে? তুলে ধরল TV9 Bangla।       

গত রবিবার পিএসজি-র ম্যাচ ছিল অক্সের এফসি-র বিরুদ্ধে পার্ক দে প্রিন্সেস স্টেডিয়ামে। বিশ্বকাপে ঝাঁপানোর আগে ম্যাচটি ৫-০ ব্যবধানে জিতে পুরো পয়েন্ট পকেটে পুরেছে পিএসজি। ম্যাচ শুরুর ১১ মিনিটের মধ্যে খাতা খোলেন কিলিয়ান এমবাপে। ম্যাচের ৮৪ মিনিট পর্যন্ত অক্সের জালে পরপর পাঁচবার বল জড়ায় পিএসজির ফুটবলাররা। বিপক্ষকে রীতিমতো উড়িয়ে দেন এমবাপেরা। একইসঙ্গে বিতর্কের কেন্দ্রে ফ্রান্সের জাতীয় দলের ফরোয়ার্ড। ঘটনাটি ঘটে ম্যাচের হাফ টাইমে। দুটো দল টানেলের মধ্য দিয়ে ড্রেসিংরুমের দিকে এগোচ্ছিল। তখনই অবাক কাণ্ড করে বসেন এমবাপে। জার্সির উপর থেকে নিজের গোপনাঙ্গ উঁচিয়ে ধরে অশ্লীল ইঙ্গিত করেন। ম্যাচের স্কোর তখন ১-০।

ঘটনার সময় অক্সের গোলরক্ষক ডোনোভন লিওঁ এমবাপের সবচেয়ে কাছে ছিলেন। যদিও ভাইরাল হওয়ার ভিডিয়োতে স্পষ্ট বোঝা যাচ্ছে না যে এমবাপে কাকে লক্ষ্য করে এমন অঙ্গভঙ্গি করছেন। ভিডিয়ো, ছবি ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় ঢি ঢি পড়ে গিয়েছে। পিএসজির হয়ে এমবাপে ২০টি ম্যাচে ১৯টি গোল করেছেন। ফুটবল বিশ্বকাপে প্রবল আত্মবিশ্বাস নিয়ে নামবেন তিনি। তার আগে প্রবল বিতর্কে জড়ালেন ফরাসি তারকা।