Lionel Messi-Luis Suarez: বন্ধুর টানে… সপরিবারে মেসির বাড়িতে হাজির সুয়ারেজ

লিওনেল মেসি (Lionel Messi) ও লুইস সুয়ারেজ (Luis Suarez)... এই দুই বন্ধু যতই দূরে থাকুক না কেন, তাঁদের টান কখনও কমে না।

Lionel Messi-Luis Suarez: বন্ধুর টানে... সপরিবারে মেসির বাড়িতে হাজির সুয়ারেজ
Lionel Messi-Luis Suarez: বন্ধুর টানে... সপরিবারে মেসির বাড়িতে হাজির সুয়ারেজImage Credit source: Twitter
Follow Us:
| Edited By: | Updated on: Dec 23, 2022 | 9:10 AM

বুয়েনস আইরেস: ‘ইয়ে দোস্তি হাম নেহি তোড়েঙ্গে, তোড়েঙ্গে দম মগর তেরা সাথ না ছোড়েঙ্গে…’, বলিউডের ‘শোলে’ সিনেমার সেই বিখ্যাত গানের কলি ঘুরে ফিরে আসতে বাধ্য লিওনেল মেসি (Lionel Messi) আর লুইস সুয়ারেজের (Luis Suarez) জন্য। এই দুই বন্ধু যতই দূরে থাকুক না কেন, তাঁদের টান কখনও কমে না। কাতার বিশ্বকাপের (Qatar World Cup 2022) রেশ এখনও টাটকা। বিশ্বকাপ জিতে দেশে ফেরার পর, হিরোদের মতো সম্মান জানানো হয়েছে লিওনেল মেসিদের। এ বার মেসির সঙ্গে বিশ্বকাপ জয়ের মুহূর্ত ভাগ করে নিতে এবং ক্রিসমাস সেলিব্রেট করতে লিওর বাড়িতে সপরিবারে হাজির হলেন উরুগুয়ের তারকা লুইস সুয়ারেজ। সেই তথ্যই তুলে ধরা হল TV9Bangla-র এই প্রতিবেদনে।

উরুগুয়ের তারকা ফুটবলার লুই সুয়ারেজ বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর আর্জেন্টিনায় হাজির হয়েছেন। জানা গিয়েছে, এ বারের ক্রিসমাসটা তিনি ও তাঁর পরিবারের সদস্যরা মেসির পরিবারের সঙ্গেই কাটাবেন। মেসির ছেলেবেলা কেটেছে যে রোজারিওতে, সেখানে দেখা গিয়েছে সুয়ারেজকে।

Luis Suarez landed in Argentina

সপরিবারে মেসির বাড়িতে হাজির সুয়ারেজ (ছবি-এএফপি)

সোশ্যাল মিডিয়ায় এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে যেখানে দেখা গিয়েছে, লুইস সুয়ারেজ তাঁর এক সন্তানের হাত ধরে মেসির বাড়িতে হাজির হয়েছেন। প্রাইভেট জেটে করে রোজারিওতে হাজির হন সুয়ারেজ। বিদেশি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুয়ারেজের সঙ্গে মেসির বাড়িতে গিয়েছেন তাঁর স্ত্রী সোফিয়া বালবি এবং তাঁদের দুই সন্তান। মেসি ও সুয়ারেজের পরিবারের মধ্যে বেশ ভালো সম্পর্ক রয়েছে। মেসি ও সুয়ারেজ যখন বার্সেলোনায় সতীর্থ ছিলেন, তখন থেকেই এই দুই তারকার পরিবারের মধ্যে একটা দারুণ সম্পর্ক তৈরি হয়েছিল। বার্সেলোনার হয়ে ছ’টি মরসুম একসঙ্গে খেলেছেন মেসি ও সুয়ারেজ। পরবর্তীতে দুই তারকার ক্লাব আলাদা হয়ে গেলেও, বন্ধুত্ব ভাঙেনি। চলতি বছরে মেসি-আন্তোনেলা ও সুয়ারেজ-সোফিয়ারা ইবিজা দ্বীপে একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন।

মেসি ও সুয়ারেজ একে অপরের খুশি-দুঃখের সময় পাশে দাঁড়ান। উল্লেখ্য, মেসি বিশ্বকাপ জয়ের পর সুয়ারেজকে ভিডিয়ো কলও করেছিলেন। সুয়ারেজ নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে তা জানিয়েছিলেন। একে বিশ্বকাপ জয়, তার ওপর ক্রিসমাস। সব মিলিয়ে মেসির বাড়িতে বন্ধু সুয়ারেজ হাজির হওয়ায় ডাবল সেলিব্রেশন যে হবে, তা নিয়ে কোনও সন্দেহ নেই।