এগিয়ে থেকেও ম্যান সিটির বিরুদ্ধে ড্র লিভারপুলের

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে এগিয়ে থেকেও জয় তুলে নিয়ে ব্যর্থ লিভারপুল। নিজেদের ম্যাচ জিতে লিগের শীর্ষ স্থান ধরে রাখেল লেস্টার সিটি।

এগিয়ে থেকেও ম্যান সিটির বিরুদ্ধে ড্র লিভারপুলের
ম্যাঞ্চেস্টার সিটির বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে ১-১ গোলে ড্র লিভারপুলের।
sushovan mukherjee

|

Nov 09, 2020 | 7:35 AM

TV9 বাংলা ডিজিটাল – ইংলিশ প্রিমিয়ার লিগের অ্যাওয়ে ম্যাচে এগিয়ে থেকেও তিন পয়েন্ট ঘরে তুলতে পারল না গতবারের চ্যাম্পিয়ন লিভারপুল। ম্যাঞ্চেস্টার সিরিট বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল ক্লপের দল। প্রথমার্ধে কেভিন ডিব্রুইনে পেনাল্টি নষ্ট না করলে হারের মুখ দেখতে হত লিভারপুলকে। ম্যাচের ১৩ মিনিটে পেনাল্টি থেকে লিভারপুলকে এগিয়ে দেন মিশরের তারকা স্ট্রাইকার মহম্মদ শালহা। যদিও এই পেনাল্টির সিদ্ধান্ত নিয়ে বিতর্ক রয়েছে। রেফারি ওয়াকারের সিদ্ধান্ত নিয়ে ক্ষুব্ধ ম্যানসিটি শিবির। ম্যাচে এগিয়ে গেলেও দাপট দেখাতে ব্যর্থ ক্লপের দল। তার বদলে প্রথমার্ধে আগাগোড়া প্রাধান্য নিয়ে খেলে গুয়ার্দিওয়ালার দল। ৩১ মিনিটে একক দক্ষতায় দুরন্ত ফিনিশ করে দলকে সমতায় ফেরান সিটির ব্রাজিলিয়ান তারকা গ্যাবরিয়াল জেসুস।

এরপরই এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল সিটির সামনে। বক্সে লিভারপুল ডিফেন্ডার গোমেজ হ্যান্ডবল করায় পেনাল্টি পায় সিটি। কিন্তু স্পট কিক বাইরে মেরে বসেন বেলজিয়ান তারকা মিডিও কেভিন ডিব্রুইনে। দ্বিতীয়ার্ধে কিছুটা খেলায় ফিরলেও সিটির ডিফেন্স ভাঙতে পারেনি ক্লপের লিভারপুল। উল্টোদিকে ঘরের মাঠে গোল তুলতে ব্যর্থ সিটিও। চলতি প্রিমিয়ার লিগের দুই ফেভারিট দলের খেলা ১-১ গোলে ড্র। ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে বর্তমানে লিগের তৃতীয় স্থানে আছে লিভারপুল। অন্যদিকে ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দশম স্থানে ম্যাঞ্চেস্টার সিটি।

৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে প্রমিয়ার লিগের শীর্ষ স্থান ধরে রেখেছে লেস্টার সিটি। রবিবার ঘরের মাঠে উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়ে শীর্য স্থান ধরে রাখল লেস্টার। ১৫ মিনিটে পেনাল্টি থেকে ম্যাচের একমাত্র গোলটি করেন জেমি ভার্ডি। ৩৯ মিনিটে আরও একটি পেনাল্টি পায় লেস্টার। কিন্তু এবার স্পটকিক থেকে গোল করতে ব্যর্থ হন ভার্ডি। প্রিমিয়ার লিগের অপর একটি ম্যাচে ওয়েস্টব্রমকে ১-০ গোলে হারাল টটেনহ্যাম হটস্পার। ৮৮ মিনিটে গোল করেন অধিনায়ক হ্যারি কেন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla