ISL 2021-22: মার্সেলো-পেরোসেভিচ জুটিকে সামনে রেখেই ৩ পয়েন্টে চোখ লাল-হলুদের

ISL 2021-22: মার্সেলো-পেরোসেভিচ জুটিকে সামনে রেখেই ৩ পয়েন্টে চোখ লাল-হলুদের
মার্সেলো ও পেরোসেভিচ। ছবি: টুইটার

মারিও বলেন, 'হায়দরাবাদের আক্রমণাত্মক ফুটবল খেলার পিছনে ওগবেচে। এই লিগের টপ স্কোরার। ওকে আটকাতেই হবে। ওকে গোল করার সুযোগ দেওয়া যাবে না। হায়দরাবাদের আক্রমণ আর রক্ষণ দুটো বিভাগই যথেষ্ট শক্তিশালী।' পেরোসেভিচ ফেরায় স্বস্তি পেয়েছেন মারিও। তিনি বলেন, 'পেরোসেভিচ দলকে অনেক সাহায্য করেছে। ভালো মানের ফুটবলার। গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করতে পারে। আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য।'

TV9 Bangla Digital

| Edited By: Kaustav Ganguly

Jan 24, 2022 | 9:00 AM

ভাস্কো: একটা জয়ই পাল্টে দিয়েছে দলের মনোবল। সোমবার ভাস্কোর তিলক ময়দানে হায়দরাবাদ এফসির (Hyderabad FC) বিরুদ্ধে নামার আগে চার্জড আপ এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal)। এফসি গোয়ার বিরুদ্ধে জয়ই মশাল ব্রিগেডকে উদ্বুদ্ধ করছে। হায়দরাবাদ ম্যাচ নির্বাসন কাটিয়ে ফিরছেন আন্তোনিও পেরোসেভিচ। নবাগত ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্সেলো রিবেইরো ডস স্যান্টোসকেও পাচ্ছেন লাল-হলুদ কোচ। তাই দল অনেকটাই শক্তিশালী হয়েছে। হায়দরাবাদ ম্যাচের আগে দলের সঙ্গে অনুশীলনে যোগ দিলেন হীরা মণ্ডল আর বিকাশ জাইরু। কোভিড পজিটিভ দুজনকেই আইসোলেশনে থাকতে হয়েছিল। অনুশীলন শুরু করলেও এখনও ৯০ মিনিট ফিট নন কেউই। তাঁদের ছাড়াই প্রথম এগারো সাজাচ্ছেন মারিও। চলতি আইএসএলে (ISL) দুরন্ত ছন্দে আছে হায়দরাবাদ এফসি। ১১ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে চার নম্বরে নিজামের শহরের ফুটবল দল। ওগবেচেদের রুখতে রক্ষণে বাড়তি নজর দিতেই হবে মারিওকে। ৯ গোল করে এখনও আইএসএলের টপ স্কোরার নাইজেরিয়ান স্ট্রাইকার।

মারিও বলেন, ‘হায়দরাবাদের আক্রমণাত্মক ফুটবল খেলার পিছনে ওগবেচে। এই লিগের টপ স্কোরার। ওকে আটকাতেই হবে। ওকে গোল করার সুযোগ দেওয়া যাবে না। হায়দরাবাদের আক্রমণ আর রক্ষণ দুটো বিভাগই যথেষ্ট শক্তিশালী।’ পেরোসেভিচ ফেরায় স্বস্তি পেয়েছেন মারিও। তিনি বলেন, ‘পেরোসেভিচ দলকে অনেক সাহায্য করেছে। ভালো মানের ফুটবলার। গোল করার পাশাপাশি অ্যাসিস্টও করতে পারে। আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য।’

সোমবারই লাল-হলুদ জার্সিতে অভিষেক হতে পারে মার্সেলোর। নবাগত বিদেশি প্রসঙ্গে এসসি ইস্টবেঙ্গল কোচ বলেন, ‘মার্সেলো আদর্শ ৯ নম্বর ফুটবলার। খুব ভালো ফিনিশার। এমন একজন সুযোগসন্ধানী, যে সবসময় গোলের জন্য ওঁত পেতে থাকে।’ এফসি গোয়ার বিরুদ্ধে জয়ের পর যে দলের মনোবল বেড়েছে তা স্বীকারও করে নেন মারিও।

সোমবার দলে বেশ কয়েকটি পরিবর্তন আনতে চলেছেন লাল-হলুদের স্প্যানিশ কোচ। পেরোসেভিচ-মার্সেলো জুটিকে সামনে রেখেই দল সাজানোর ভাবনা রয়েছে। সেক্ষেত্রে হাওকিপ আর রফিককে বসাতে পারেন মারিও। গত ম্যাচের জোড়া গোলদাতা মহেশকে হয়তো এগারো জনের দলে রাখবেন লাল-হলুদ কোচ।

হায়দরাবাদ ম্যাচের পরই ডার্বি। আইএসএলের মঞ্চে চিরশত্রুর কাছে বারবার পর্যুদস্তই হয়েছে এসসি ইস্টবেঙ্গল। বড় ম্যাচের আগে আত্মবিশ্বাস বাড়াতে জয় পেতে মরিয়া লাল-হলুদ শিবির। মারিও জানেন এই ডার্বির গুরুত্ব। তবে তার আগে হায়দরাবাদ ম্যাচেই ফোকাস এসসি ইস্টবেঙ্গল কোচের। জয়ের স্বাদ পাওয়া মশাল বাহিনীকে স্বপ্ন দেখাচ্ছেন মারিও।

আরও পড়ুন: ISL 2021-22: ওড়িশা চ্যালেঞ্জের আগে ফেরান্দোর মাথায় ডার্বি

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA