মুম্বই সিটি এফসিকে শুভেচ্ছা বার্তা ম্যাঞ্চেস্টার সিটির

শুধু ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) পক্ষ থেকেই নয়, মুম্বই সিটি এফসিকে (Mumbai City FC) শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে মুম্বইয়ের ফ্রাঞ্চাইজি ক্রিকেট দল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)।

মুম্বই সিটি এফসিকে শুভেচ্ছা বার্তা ম্যাঞ্চেস্টার সিটির
সপ্তম আইএসএলের চ্যাম্পিয়ন মুম্বই সিটি এফসি।
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 2:17 PM

গোয়া: ভারতীয় ফুটবলের সব থেকে বড় ট্রফি চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই সিটি এফসি (Mumbai City FC)। আর বিপিন সিংদের জন্য শুভেচ্ছা বার্তা ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার থেকে। পেপ গুয়ার্দিওলার ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) টুইটার পেজে মুম্বই সিটি এফসির চ্যাম্পিয়ন হওয়ার খবর ও শুভেচ্ছা বার্তা। দুটি দলই সিটি ফুটবল গ্রুপের অংশ। তাই টিম মুম্বইয়ের সেলিব্রেশনে মেতেছে টিম ম্যাঞ্চেস্টার।

ভারতীয় ফুটবলে এমন ছবি যদিও নতুন নয়। প্রথমবার অ্যাটলেটিকো দি কলকাতা চ্যাম্পিয়ন হওয়ার পর শুভেচ্ছা বার্তা এসেছিল স্পেনের অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে। তখন দুটি দল হাতে হাত মিলিয়ে চলত। এমনকি অ্যাটলেটিকো দি কলকাতার ফুটবলাররা মাদ্রিদে ট্রফি নিয়ে গিয়েছিলেন। ম্যাচের মাঝে সংবর্ধনা দেওয়া হয়েছিল তাদের। এখন করোনা আবহে হয়তো মুম্বই সিটি এফসির পক্ষে ম্যাঞ্চেস্টার যাওয়া সম্ভব নয়। কিন্তু ফুটবল বিশ্বের প্রথম সারির দেশ থেকে আসা এই শুভেচ্ছা বার্তাই বা কম কিসে।

শুধু ম্যাঞ্চেস্টার সিটির পক্ষ থেকেই নয়, মুম্বই সিটি এফসিকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছে মুম্বইয়ের ফ্রাঞ্চাইজি ক্রিকেট দল মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians)। আইপিএল চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স। এবার আইএসএল চ্যাম্পিয়ন্স মুম্বই সিটি এফসি।