Happy Birthday Narendra Modi: মোদীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা সচিন-কোহলিদের

প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ভারতের ক্রীড়া ব্যক্তিত্বরাও।

Happy Birthday Narendra Modi: মোদীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা সচিন-কোহলিদের
মোদীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা সচিন-কোহলিদেরImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Sep 17, 2022 | 3:45 PM

নয়াদিল্লি: আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জন্মদিন (Happy Birthday)। ৭২ বছরে পা রাখলেন তিনি। দেশ-বিদেশ থেকে শুভেচ্ছার বন্যা বয়ে চলেছে। প্রধানমন্ত্রীকে জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানিয়েছেন ভারতের ক্রীড়া ব্যক্তিত্বরাও। ভারতের কিংবদন্তি ক্রিকেটার সচিন তেন্ডুলকর, ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli), ভারতীয় তারকা শাটলার লক্ষ্য সেন (Lakshya Sen) থেকে ভারতীয় হকি দলের সিনিয়র গোলকিপার পিআর শ্রীজেশও নমোর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

টুইটারে নরেন্দ্র মোদীকে শুভেচ্ছা জানিয়ে সচিন তেন্ডুলকর লিখেছেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজি-কে জন্মদিনের শুভেচ্ছা। আপনার সুস্বাস্থ্য ও সুখ কামনা করি।”

ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি টুইটারে নমোর জন্য লেখেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আপনার শক্তি, সুখ ও সুস্বাস্থ্য কামনা করছি।”

ভারতের উঠতি তারকা শাটলার লক্ষ্য সেন মোদীকে শুভেচ্ছা জানিয়ে লেখেন, “শুভ জন্মদিন নরেন্দ্র মোদীজি। আপনার সুখ ও সুস্বাস্থ্য কামনা করি। আমাদের দেশকে আগও এগিয়ে নিয়ে চলুন।”

ভারতের প্রাক্তন ক্রিকেটার ও বর্তমানে বিজেপি সাংসদ গৌতম গম্ভীরও মোদীর জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। টুইট বার্তায় গৌতি লেখেন, “সেই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা, যিনি প্রত্যেক ভারতীয়ের জন্য ভারতীয় হওয়ার অর্থকে নতুনভাবে সংজ্ঞায়িত করেছেন। ঈশ্বর মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজিকে আশীর্বাদ করুক। মোদীজির দীর্ঘ ও সুস্থ জীবন কামনা করি!”

ভারতের পুরুষ হকি দলের গোলকিপার পিআর শ্রীজেশ টুইটারে লেখেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজিকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা।”

টোকিও প্যারালিম্পিকে সোনাজয়ী ভারতীয় প্যারা শাটলার প্রমোদ ভকতও টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন মোদীকে। তিনি লেখেন, “আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্মদিনে শুভেচ্ছা বার্তা জানাই। আমাদের দেশের সেবা করার জন্য ঈশ্বর আপনাকে দীর্ঘ এবং সুস্থ জীবন দান করুন।”