Bike Discounts: ৬,৯৯৯ টাকায় বাজাজ পালসার, ৭,৯৯৯ টাকায় হন্ডা অ্যাক্টিভা ৬জি, মে মাসে এই ৬ বাইক-স্কুটারে অভাবনীয় অফার

Bike Discounts: ৬,৯৯৯ টাকায় বাজাজ পালসার, ৭,৯৯৯ টাকায় হন্ডা অ্যাক্টিভা ৬জি, মে মাসে এই ৬ বাইক-স্কুটারে অভাবনীয় অফার
বাজাজ পালসার।

May 2022 Offers On Motorbikes: হন্ডা থেকে শুরু করে বাজাজ, টিভিএস তাদের একাধিক বাইক ও স্কুটারে আকর্ষণীয় ছাড় দিচ্ছে। কত কম দামে আপনি বাইকগুলি পাবেন, একবার দেখে নিন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

May 11, 2022 | 8:51 AM

দেশের টু-হুইলার (Two-Wheeler) বা দু’চাকা গাড়ির বাজার খুব একটা ভাল যাচ্ছে না। বিশেষ করে বিগত কয়েক মাসে আইসিই-পাওয়ার্ড দু’চাকা মোটরবাইক (Motorbike), স্কুটারের বিক্রিতে বেশ কিছুটা ভাঁটা পড়েছে। তার উপরে আবার দোসর হয়েছে পেট্রল-ডিজ়েলের লাগামছাড়া দাম। যার ফলে ইলেকট্রিক বাইক বা স্কুটার কেনার হিড়িক লক্ষ্য করা গিয়েছে দেশে। গত বছরেও ছবিটা কিন্তু এমন ছিল না। অগত্যা উপায় না পেয়ে টু-হুইলার প্রস্তুকারক সংস্থাগুলি তাদের একাধিক মোটরবাইকে অফার দিতে শুরু করেছে। হিরো, টিভিএস, বাজাজ-সহ আরও একাধিক সংস্থা তাদের বিভিন্ন মডেলে দিচ্ছে আকর্ষণীয় ছাড়। আর এই ছাড় বা অফার মূলত নিয়ে আসা হয়েছে মে মাসের জন্যই। কোন কোন বাইকে ছাড় মিলছে, কত টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে, এমনই যাবতীয় খুঁটিনাটি তথ্য জেনে নেওয়া যাক।

১) হন্ডা অ্যাক্টিভা ৬জি

হন্ডা তার বেস্ট-সেলিং স্কুটার অ্যাক্টিভাতে একাধিক অফার ও তার সঙ্গে কাস্টমার বেনিফিটস স্কিম নিয়েও হাজির হয়েছে। ক্রেতারা এখন হন্ডা অ্যাক্টিভা ৬জি স্কুটারটি খুব কম ডাউন পেমেন্ট, মাত্র ৭,৯৯৯ টাকায় বাড়ি নিয়ে যেতে পারবেন। তার রেট অফ ইন্টারেস্টও খুব কম, মাত্র ৬.৯৯ শতাংশ। পাশাপাশি সংস্তাটি ২০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক বোনাস দিচ্ছে। আর সেই ক্যাশব্যাক বোনাস আপনি তখনই কিনতে পারবেন, যখন ক্রেডিট বাব ডেবিট কার্ডের মাধ্যমে ইএমআই অফারে অন্তত ৫০০০ টাকা পর্যন্ত পেমেন্ট করবেন। শুধু তাই নয়। প্রতিটি বুকিংয়ের জন্য গিফ্টও দিতে চলেছে হন্ডা।

২) বাজাজ পালসার ১৫০

বাজাজের অত্যন্ত জনপ্রিয় ১৫০ সিসির পালসার বাইকটি ডাউন পেমেন্ট শুরু হচ্ছে মাত্র ৬,৯৯৯ টাকা থেকে। যে সব ক্রেতারা এই বাইকে ৯৫ শতাংশ পর্যন্ত ফিন্যান্সের অপশন বেছে নেবেন, তাঁরা আরও অতিরিক্ত ৩০০০ টাকা ফ্ল্যাট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

৩) হন্ডা এসপি ১২৫

এক্ষেত্রেও সেই এক। মাত্র ৬,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করলেই আপনি বাড়ি নিয়ে আসতে পারবেন একটা হন্ডা এসপি ১২৫ বাইক। পাশাপাশি এই দু’চাকা গাড়িটির ক্ষেত্রে আবার থাকছে ২,০০০ টাকা এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এই ক্যাশব্যাক আপনি তখনই পাবেন, যখন ক্রেডিট কার্ড/ডেবিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করবেন।

৪) হিরো এইচএফ ডিলাক্স

নতুন হিরো এইচএফ ডিলাক্স বাইকটি ৭,৯৯৯ টাকা ডাউন পেমেন্ট করলেই আপনি বাড়িতে নিয়ে আসতে পারবেন। রেট অফ ইন্টারেস্ট ৬.৯৯ শতাংশ। এই মোটরসাইকেলে কোম্পানিটি ৫ বছরের ওয়ারান্টি দিচ্ছে। যদিও এই বাইকে কোনও ফ্ল্যাট ডিসকাউন্ট মিলবে কি না, সে বিষয়ে হিরো মোটরস এখনও পর্যন্ত কিছু জানায়নি।

৫) হিরো সুপারস্প্লেন্ডার

এইচএফ ডিলাক্সের মতোই হিরো-র সুপারস্প্লেন্ডার বাইকটির জন্যও থাকছে ৭,৯৯৯ টাকা ডাউন পেমেন্টে কেনার সুযোগ। এই বাইকটিরও রেট অফ ইন্টারেস্ট ৬.৯৯ শতাংশ। সুপারস্প্লেন্ডার কিনলে ক্রেতারা ৫ বছরের ওয়ারান্টি প্ল্যান পেয়ে যাবেন।

৬) টিভিএস রাডিয়ন

এই খবরটিও পড়ুন

টিভিএস-এর এই রাডিয়ান বাইকটির জন্যও রয়েছে দুরন্ত অফার। খুব কম ডাউন পেমেন্টে এই কমিউটার বাইকটি আপনি ক্রয় করতে পারবেন। সেই সঙ্গেই আবার থাকছে ৯০ শতাংশ ফিন্যান্স অপশন। এই একই অফার থাকছে টিভিএস-এর আরও বেশ কয়েকটি বাইকের জন্য যেমন, টিভিএস স্টার সিটি প্লাস, রাইডার ইত্যাদি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA