Mahindra Scorpio-N Booking: মাত্র 21,000 টাকায় মাহিন্দ্রা স্করপিও-এন গাড়ির বুকিং, শনিবার শুরু, চাবি হাতে পেতে সেপ্টেম্বরের শেষ

Mahindra Latest Scorpio: মাহিন্দ্রা স্করপিও এন গাড়িটির বুকিং শুরু হতে চলেছে শনিবার 30 জুলাই থেকে। মাত্র 21,000 টাকায় এই গাড়িটি বুক করতে পারবেন কাস্টমাররা। কীভাবে বুক করবেন, এখনই জেনে নিন।

Mahindra Scorpio-N Booking: মাত্র 21,000 টাকায় মাহিন্দ্রা স্করপিও-এন গাড়ির বুকিং, শনিবার শুরু, চাবি হাতে পেতে সেপ্টেম্বরের শেষ
বুকিং শুরু হচ্ছে মাহিন্দ্রা স্করপিও-এন।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 6:14 PM

মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রা (Mahindra And Mahindra) তার নতুন স্করপিও-এন এসইউভি (Scorpio-N SUV) গাড়িটির বুকিংয়ের ঘোষণা করল। 30 জুলাই থেকে এই গাড়িটি বুক (Booking Open) করতে পারবেন উপভোক্তারা। গত মাসে লঞ্চ হওয়া এই গাড়িটি 26 সেপ্টেম্বর থেকে ডেলিভারি শুরু হতে চলেছে। উৎসবের মরশুমেই চালকদের হাতে এই গাড়ির চাবি তুলে দিতে চায় দেশের অন্যতম জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারক সংস্থাটি। সম্প্রতি এই গাড়িটির অটোমেটিক এবং অল-হইল ড্রাইভ মিলিয়ে সমস্ত ভ্যারিয়েন্টের দাম সম্পর্কেও বিস্তারিত তথ্য জানানো হয়েছে। মাহিন্দ্রা স্করপিও-এন এসইউভি গাড়িটির একবারে টপ মডেল অর্থাৎ Z8L ভ্যারিয়েন্ট ও AWD সহযোগে মডেলের দাম 23.90 লাখ টাকা (এক্স-শোরুম)।

নতুন স্করপিও-এন মডেলটি শনিবার সকাল 11টা থেকে মাহিন্দ্রা অ্যান্ড মাহিন্দ্রার অফিসিয়াল ওয়েবসাইটে বুক করতে পারবেন উপভোক্তারা। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, স্করপিও-এন গাড়ির বুকিং গ্রহণ করা হবে ফার্স্ট কাম ফাস্ট সার্ভ ভিত্তিতে। অর্থাৎ, যিনি আগে বুক করবেন, ডেলিভারিও তিনি আগে পাবেন। তবে কবে নাগাদ সেই কাস্টমার গাড়ির ডেলিভারি পাবেন, তা নির্ভর করছে কোন ভ্যারিয়েন্ট বেছে নিয়েছেন তার উপরে।

মাহিন্দ্রা আরও জানিয়েছে যে, কাস্টমাররা নিজেদের বুকিং মডিফাইও করতে পারবেন। 15 অগস্ট মধ্যরাত পর্যন্ত ভ্যারিয়েন্ট বা রং পরিবর্তন করার সুযোগ থাকছে কাস্টমারদের কাছে। প্রথম 25,000 বুকিংয়ের জন্য থাকছে ব্যাপক ছাড়ে মাহিন্দ্রা স্করপিও-এন গাড়িটি কেনার সুযোগ।

মাহিন্দ্রা স্করপিও-এন গাড়িটি ভারতে লঞ্চ করা হয়েছে 11.99 লাখ টাকা (এক্স-শোরুম) দামে। এই দাম ধার্য করা হয়েছে গাড়িটির একবারে বেস বা এন্ট্রি লেভেল মডেলের জন্য। গাড়িটির Z8 L ডিজ়েল MT ভ্যারিয়েন্টের দাম 19.49 লাখ টাকা। Z2 ডিজ়েল MT ভ্যারিয়েন্টের দাম 12.49 লাখ টাকা, Z4 পেট্রল MT মডেলের দাম 13.49 লাখ টাকা, Z4 ডিজ়েল MT মডেলের দাম 13.99 লাখ টাকা, Z6 ডিজ়েল MT ভ্যারিয়েন্টের দাম 14.99 লাখ টাকা, Z8 পেট্রল MT মডেলের দাম 16.99 লাখ টাকা, Z8 ডিজ়েল MT ভ্যারিয়েন্টের দাম 17.49 লাখ টাকা এবং Z8 L পেট্রল MT মডেলটির দাম 18.99 লাখ টাকা।

এই গাড়ির মোট যে পাঁচটি ট্রিম অফার করা হচ্ছে, তাদের পেট্রল এবং ডিজ়েল দুই পাওয়ারট্রেনই রয়েছে। এই এসইউভি গাড়ির সমস্ত ভ্যারিয়েন্টরেই টু-হুইল ড্রাইভ এবং অল-হুইল ড্রাইভ অপশন রয়েছে। মাহিন্দ্রা স্করপিও-এন গাড়িতে রয়েছে mStallion পেট্রল ইঞ্জিন, যা 200PS এবং 380 Nm চার্ন আউট করতে পারে বা একটি mHawk ডিজ়েল ইঞ্জিনযা 175 PS এবং 400 Nm চার্ন আউট করতে পারে।

মাহিন্দ্রা স্করপিও-এন গাড়িটির কেবিন প্রিমিয়াম এবং অনেকটা জায়গা রয়েছে। রয়েছে 12 স্পিকার সনি সিস্টেম ও তার সঙ্গে 3D সারাউন্ড সিস্টেম। অ্যাপল কার প্লে এবং অ্যান্ড্রয়েড অটো কম্প্যাটিবিলিটি দেওয়া হয়েছে। সেই সঙ্গেই রয়েছে 20.32 cm ইনফোটেইনমেন্ট স্ক্রিন, বিরাট প্রশস্ত সানরুফ, রিচ কফি ব্ল্যাক লেদারেট সিট, সিক্স-ওয়ে পাওয়ার অ্যাডজাস্টেবল সিট এবং 70+ কানেক্টেড কার ফিচার।