কল অফ ডিউটি: Warzone 2.0 এসে গেল এক্কেবারে নতুন থার্ড-পার্সন মোডে

16 নভেম্বর, কল অফ ডিউটি: ওয়ারজ়োন 2.0 মোট 120 জন প্লেয়ারকে নিয়ে তার ব্যাটল রয়্যাল প্রিমিয়ার করবে। অ্যাক্টিভিশনের তরফে জানানো হয়েছে, কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II হল চলতি বছরের ক্যাম্পেন এবং মাল্টিপ্লেয়ার গেম।

কল অফ ডিউটি: Warzone 2.0 এসে গেল এক্কেবারে নতুন থার্ড-পার্সন মোডে
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2022 | 2:29 AM

Call Of Duty: ওয়ারজ়োনের পরবর্তী প্রজন্মে ডুব দেওয়ার সময় বোধহয় এসে গিয়েছে। তার কারণ, 16 নভেম্বর, কল অফ ডিউটি: ওয়ারজ়োন 2.0 মোট 120 জন প্লেয়ারকে নিয়ে তার ব্যাটল রয়্যাল প্রিমিয়ার করবে। অ্যাক্টিভিশনের তরফে জানানো হয়েছে, কল অফ ডিউটি: মডার্ন ওয়ারফেয়ার II হল চলতি বছরের ক্যাম্পেন এবং মাল্টিপ্লেয়ার গেম। 28 অক্টোবর চালু হওয়ার সময় ওয়ারজ়োন 2.0 হিসেবে একই কল অফ ডিউটি ​​নেক্সট গেমিং ইঞ্জিন নিয়োগ করা হবে।

জানা গিয়েছে, 2023 সালের ওয়ারজ়োন মোবাইলের রিলিজও একই ইঞ্জিন ব্যবহার করবে। গত শুক্রবার প্লেস্টেশনের জন্য ওপেন বিটা শুরু হয়েছে। ইঞ্জিনটি ভবিষ্যতের সিস্টেমের জন্য তৈরি করা হয়েছে। প্রকাশকের পক্ষ থেকে ওয়ারজ়োন 2.0-এর নতুন মানচিত্র আল মাজরাহ সমন্বিত একটি নতুন ক্লিপ উন্মোচন করা হয়েছে। এই ব্র্যান্ড-নিউ মানচিত্রটি সম্পূর্ণরূপে অনন্য, ভার্ডানস্ক বা ক্যালডেরার কোনও ভ্যারিয়েশন নয়।

সেখানে প্রচুর বৈচিত্র্যপূর্ণ POI, জলের মধ্য দিয়ে সাঁতার কাটা, একটি মরুভূমির পটভূমি এবং অন্বেষণ করার জন্য একটি বিশাল মহানগর থাকবে। গুলাগও ফিরে এলেও, তার জন্য আর প্লেয়ারদের নিজেদের লড়তে হবে না।

ওয়ারজোন 2.0-এর গুলাগ সত্যিই দল-ভিত্তিক সংঘর্ষগুলিকে অন্তর্ভুক্ত করবে, যা মাঠে ফিরে আসার সুযোগ পাওয়ার জন্য খেলোয়াড়দের একে অপরের বিরুদ্ধে দাঁড় করিয়ে দেবে। গেমটির মূল কাঠামোটি তার পূর্বসূরীর সঙ্গে অভিন্ন। তবে, এতে বেশ কয়েকটি অতিরিক্ত বৈশিষ্ট্য রয়েছে, যেমন প্রক্সিমিটি চ্যাট, একটি গেমের উপসংহারে একাধিক বৃত্ত, A.I. শত্রু, এবং একটি নতুন বন্দুকধারী।

প্লেয়াররা যতটা সম্ভব আধুনিক ওয়ারফেয়ার II মাল্টিপ্লেয়ার খেলতে চাইবেন, যেহেতু ভবিষ্যতের কল অফ ডিউটি ​​গেমটি Warzone 2.0 এর সঙ্গে তার অগ্রগতি ভাগ করবে। তবে এবার অস্ত্র এবং অন্যান্য সুবিধার ক্ষেত্রে আপনাকে প্রথম থেকে নতুন ব্যাটল রয়্যাল গেমটি শুরু করতে হবে না। ওয়ারজ়োন 2.0 প্রথম গেমের ধারাবাহিকতা হিসেবে কাজ করবে। প্লেয়ার ইনপুটকে মাথায় রেখে একটি একেবারে নতুন ফ্রেমওয়ার্ক তৈরি করা হয়েছে।