নেটফ্লিক্সের নতুন চমক, এবার ভিডিয়ো গেমের দুনিয়ায় অভিষেক করতে চায় এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম

সূত্রের খবর, Stranger Things এবং La casa de Papel (Money Heist)- এর উপর ভিত্তি করে ভিডিয়ো গেম তৈরির পরিকল্পনা রয়েছে নেটফ্লিক্স কর্তৃপক্ষের।

নেটফ্লিক্সের নতুন চমক, এবার ভিডিয়ো গেমের দুনিয়ায় অভিষেক করতে চায় এই অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম
ভিডিয়ো গেমের দুনিয়ায় ডেবিউ করতে চায় নেটফ্লিক্স।

অনলাইন স্ট্রিমিংয়ের দুনিয়ায় ইতিমধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে নেটফ্লিক্স। সিনেমা হোক বা অরিজিনাল ওয়েব সিরিজ কিংবা অন্যান্য শো, সবেতেই নেটফ্লিক্সের জনপ্রিয়তা তুঙ্গে। শোনা যাচ্ছে, এবার গেমিংয়ের দুনিয়াতেও অভিষেক হতে চলেছে এন্টফ্লিক্সের। ভিডিয়ো গেমের জগতে নিজেদের ভিত্তি তৈরি করার জন্য জুড়িদার সংস্থার খোঁজেও নেমেছে নেটফ্লিক্স।

কিন্তু হঠাৎ গেমিংয়ের দুনিয়ায় কেন বিনিয়োগ করতে চাইছে নেটফ্লিক্স?

এই প্রসঙ্গে উল্লেখ্য যে, বিশ্বে করোনার দাপট শুরু হতেই ঘরবন্দি হয়েছে তরুণ প্রজন্ম। বন্ধ স্কুল-কলেজ। অফিসের কাজও বাড়ি বসেই হচ্ছে। তাই অনলাইন ক্লাস কিংবা ওয়ার্ক ফ্রম হোমের ফাঁকে বিনোদন হিসেবে অনেকেই ভিডিয়ো গেম বেছে নিয়েছে। গৃহবন্দি গেমারদের দরুণ চাহিদা বেড়েছে ভিডিয়ো গেমের। আর তাই গেমিং ইন্ডাস্ট্রিতে ডেবিউ করতে চাইছে নেটফ্লিক্স।

সূত্রের খবর, Stranger Things এবং La casa de Papel (Money Heist)- এর উপর ভিত্তি করে ভিডিয়ো গেম তৈরির পরিকল্পনা রয়েছে নেটফ্লিক্স কর্তৃপক্ষের। এর পাশাপাশি শোনা গিয়েছে, অ্যাপেলের যেমন সাবস্ক্রিপশন সহ ‘অ্যাপেল আর্কেড’ রয়েছে, যেখানে সব গেম থাকে। তেমনই একটি প্ল্যাটফর্ম তৈরির পরিকল্পনা রয়েছে নেটফ্লিক্সেরও। এই মাধ্যমে একগুচ্ছ গেম একসঙ্গে থাকবে। সেই সঙ্গে থাকবে সাবস্ক্রিপশন পদ্ধতি।

আরও পড়ুন- নিষিদ্ধ করা উচিত ব্যাটেলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া, দাবি তুললেন অরুণাচলের বিধায়ক

তবে আদৌ কবে নেটফ্লিক্স গেমিং ইন্ডাস্ট্রিতে পা রাখবে, কিংবা কীভাবে কী ধরনের গেম নেটিফ্লিক্স লঞ্চ করবে, সেই সব ব্যাপারে এখনও কিছুই জানা যায়নি। তবে ভিডিয়ো গেমের দুনিয়ায় নেটফ্লিক্সের আগমনের খবরে বেজায় খুশি গেমাররা।