iPhone SE 3 ফোন কেনা যাবে মাত্র ২৯,৯০০ টাকায়! কোথায়-কীভাবে পাবেন, জেনে নিন

iPhone SE 3 ফোনের সমস্ত স্টোরেজ কনফিগারেশনেরই দাম কমেছে। Cashback Offer ছাড়াও থাকছে Exchange Offer।

iPhone SE 3 ফোন কেনা যাবে মাত্র ২৯,৯০০ টাকায়! কোথায়-কীভাবে পাবেন, জেনে নিন
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 16, 2022 | 10:32 PM

ফের দাম কমেছে iPhone-এর। এবার iPhone SE 3 কেনা যাবে মাত্র ২৯,৯০০ টাকায়। গত কয়েক সপ্তাহ ধরেই ক্রময়াগত দাম কমছে iPhone-এর। আকর্ষণীয় বিভিন্ন Offers-এর সঙ্গে থাকছে Cashback পাওয়ার সুযোগ। এবার iStore India-র তরফে iPhone SE 3-এর ক্ষেত্রে ব্যাপক ছাড় দিচ্ছে। যদি কোনও ক্রেতা একসঙ্গে Cashback এবং Exchange Offer পেয়ে যান তাহলে মাত্র ২৯,৯০০ টাকায় কিনে ফেলতে পারবেন iPhone SE 3। এই ফোন পাওয়া যাচ্ছে লাল, মিডনাইট এবং স্টারলাইট— এই তিনটি রঙে। জানা গিয়েছে, Apple iPhone SE 3-এর সব স্টোরেজ মডেলের ক্ষেত্রেই রয়েছে ছাড়। সব মডেলেই যুক্ত হয়েছে Cashback এবং Exchange Offer। তাহলে এবার দেখে নেওয়া যাক iStore India-র ছাড়ে iPhone SE 3 ফোনের কোন Storage Variant-এর দাম কতটা কমেছে এবং বর্তমানে Cashback ও Exchange Offer মিলিয়ে কত হয়েছে।

iPhone SE 3 64 GB- এই ফোনের আসল দাম ৪৩,৯০০ টাকা। Cashback পাওয়ার পর এই ফোনের দাম হবে ৪২,৯০০ টাকা। এরপর এই ফোনের সঙ্গে Exchange Offer যুক্ত হলে iPhone SE 3 64 GB ফোনের দাম হবে ২৯,৯০০ টাকা।

iPhone SE 3 128 GB- এই ফোনের আসল দাম ৪৮,৯০০ টাকা। Cashback Offer যুক্ত হলে এই ফোনের দাম হবে ৪৭,৯০০ টাকা। এরপর Exchange Offer যুক্ত হলে এই ফোনের দাম আরও কমে হবে ৩৪,৯০০ টাকা।

iPhone SE 3 256 GB- এই ফোনের আসল দাম ৫৮,৯০০ টাকা। Cashback Offer যুক্ত হলে এই ফোনের দাম কমে হবে ৫৭,৯০০ টাকা। এরপর আবার যদি Exchange Offer যুক্ত হয় তাহলে এই ফোনের দাম আরও কমে হবে ৪৪,৯০০ টাকা।

iPhone SE 3- এর তিনটি স্টোরেজ মডেলের ক্ষেত্রেই iPhone 8 64 GB ফোন ভাল অবস্থায় থাকলে তবে Excgange Offer পাবেন ক্রেতারা।

iPhone SE 3 ফোনের বিভিন্ন ফিচার ও স্পেসিফিকেশনগুলো দেখে নিন একনজরে

এই ফোনে রয়েছে একটি ৪.৭ ইঞ্চির Retina HD ডিসপ্লে রয়েছে। এছাড়াও এই ফোনে রয়েছে একটি 12 MP Camera Sensor। ফোনের পিছনের অংশে রয়েছে এই Camera Sensor। আর তার সঙ্গে যুক্ত রয়েছে Wide Angle Lens। এই ফোনের ক্যামেরায় রয়েছে Deep Fusion, Smart HDR 4 এবং Photographic Styles— এইসব ফিচার। iPhone SE 3 ফোনে রয়েছে একটি 7 MP Front Camera Sensor। এই ফোনে রয়েছে একটি A15 Bionic Processor।