কম বাজেটে দামি ফোনের ফিচার পেতে অপেক্ষা কয়েকদিনের, 8000 টাকায় পাবেন এই ফোন

itel A70 Price: দাম কম হলেও এই আসন্ন ফোনে ডায়নামিক বার প্রযুক্তিও পাওয়া যাবে। এর মাধ্যমে ব্যবহারকারীরা নোটিফিকেশন বারের সাহায্য ছাড়াই দ্রুত যে কোনও ডেটা অ্যাক্সেস করতে পারবেন। কোম্পানি অ্যামাজনের মাইক্রোসাইটে যে ছবি প্রকাশ করেছে, তা থেকে বোঝা যাচ্ছে, এই ফোনটি চারটি রঙের বাজারে আসবে।

কম বাজেটে দামি ফোনের ফিচার পেতে অপেক্ষা কয়েকদিনের, 8000 টাকায় পাবেন এই ফোন
Follow Us:
| Updated on: Dec 31, 2023 | 4:32 PM

itel চলতি বছরের অক্টোবরে বিশ্ব বাজারে itel A70 লঞ্চ করেছে। তবে এখন কোম্পানি ভারতে itel A70 স্মার্টফোন লঞ্চের বিষয়টি নিশ্চিত করেছে। কোম্পানিটি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে। তবে বছরের প্রথমেই সস্তার এই ফোন নিয়ে আসছে কোম্পানিটি। স্মার্টফোনটির জন্য একটি মাইক্রো-সাইট অ্যামাজন ইন্ডিয়াতে লাইভ করা হয়েছে। আর তাতে আসন্ন ডিভাইসটির ফটো এবং ডিজাইনও প্রকাশ করা হয়েছে।

দাম কত হতে পারে?

itel-এর তরফে জানানো হয়েছে, এই আসন্ন A70 স্মার্টফোনটি ভারতে 8,000 টাকার মধ্যে আসতে চলেছে। এটি প্রথম স্মার্টফোন হবে, যা 12GB পর্যন্ত RAM (ভার্চুয়াল RAM সহ) এবং 256GB পর্যন্ত স্টোরেজ অফার করবে। ফোনটি নিম্ন ভ্যারিয়েন্টেও পাওয়া যাবে। এতে 128GB স্টোরেজ দেওয়া হবে। কোম্পানি দুটি ভ্যারিয়েন্টই 4GB RAM সহ লঞ্চ করবে বলে জানিয়েছে। এতে 8GB ভার্চুয়াল RAM-এর সাপোর্ট থাকবে।

কী কী ফিচার থাকবে?

দাম কম হলেও এই আসন্ন ফোনে ডায়নামিক বার প্রযুক্তিও পাওয়া যাবে। এর মাধ্যমে ব্যবহারকারীরা নোটিফিকেশন বারের সাহায্য ছাড়াই দ্রুত যে কোনও ডেটা অ্যাক্সেস করতে পারবেন। কোম্পানি অ্যামাজনের মাইক্রোসাইটে যে ছবি প্রকাশ করেছে, তা থেকে বোঝা যাচ্ছে, এই ফোনটি চারটি রঙের বাজারে আসবে। আশা করা হচ্ছে ফোনটি হলুদ, সবুজ, নীল এবং হালকা নীল রঙে আসবে।

এই ফোনের পিছনে LED ফ্ল্যাশ সহ ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। ফোনের পাওয়ার বোতাম এবং ভলিউম রকারগুলি ডিভাইসের ডানদিকে দেওয়া হয়েছে। এছাড়াও, ফোন কেনার 100 দিনের মধ্যে কোম্পানি বিনামূল্যে স্ক্রিন পাল্টে নিতে পারবেন। ডিভাইসটিতে AI-এর সাপোর্ট পাওয়া যাবে। ফোনটি ভারতে 3 জানুয়ারি লঞ্চ হবে। এই ফোনটিতে 6.6-ইঞ্চি LCD প্যানেল এবং Unisoc T603 প্রসেসর রয়েছে।