Vivo Y75 লঞ্চ হতে চলেছে ভারতে, থাকতে পারে 50 MP প্রাইমারি ক্যামেরা সেনসর, দেখে নিন অন্যান্য সম্ভাব্য ফিচার

Vivo Y75: এই ফোনে একটি Triple Rear Camera সেটআপ থাকতে পারে। সেখানে আবার 50 MP Primary Camera Sensor থাকার সম্ভাবনা রয়েছে।

Vivo Y75 লঞ্চ হতে চলেছে ভারতে, থাকতে পারে 50 MP প্রাইমারি ক্যামেরা সেনসর, দেখে নিন অন্যান্য সম্ভাব্য ফিচার
ভারতে লঞ্চ হতে চলেছে ভিভো ওয়াই৭৫ ফোন।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 1:26 PM

ভারতে লঞ্চ হবে Vivo Y75 ফোন। সম্প্রতি Viv0 সংস্থার তরফেই তাদের এই Y Series ফোন লঞ্চের কথা ঘোষণা করা হয়েছে। নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি। তবে Vivo Y75 ফোনের সম্ভাব্য Specifications প্রকাশ্যে এসেছে। শোনা যাচ্ছে এই ফোনে একটি ৬.৪৪ ইঞ্চির AMOLED Display থাকতে পারে। এছাড়াও থাকতে পারে একটি MediaTek Helio G96 SoC। এর পাশাপাশি এই ফোনে একটি Triple Rear Camera সেটআপ থাকতে পারে। সেখানে আবার 50 MP Primary Camera Sensor থাকার সম্ভাবনা রয়েছে। দুটো রঙে ভারতে লঞ্চ হতে পারে Vivo Y75 ফোন। Vivo  কোম্পানির সম্প্রতি দুটো Teaser প্রকাশ করেছে। সেখানেই চিনের এই সংস্থা জানিয়েছে যে  Vivo Y Series-এর নতুন ফোন Vivo Y75 ভারতে লঞ্চ হতে চলেছে আগামী দিনে। আর এক Tipster এই ফোনের সম্ভাব্য Specifications প্রকাশ করেছেন।

Vivo Y Series-এর নতুন ফোন Vivo Y75-এর একটি ছবি এবং একটি ছোট ভিডিয়ো দুটো আলাদা Tweet-এ শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে Vivo Y75 একটি Slim ফোন হতে চলেছে। ফোনের পিছনের অংশে বিভিন্ন রঙ দেখা যেতে পারে। এছাড়াও থাকবে Rectangular Camera Module এবং একটি ওষুধের Capsule-এর সাইজের LED flash। এবার দেখে নেওয়া যাক Vivo Y75 ফোনের সম্ভাব্য Specifications।

Vivo Y75 ফোনের সম্ভাব্য Specifications-গুলো দেখে নেওয়া যাক

  • Tipster পারস গগলানির কথায় এই ফোন একটি 4G ফোন হতে চলেছে। এখানে FuntouchOS 12 এবং Android 11 সাপোর্ট থাকবে।
  • এই ফোনে একটি ৬.৪৪ ইঞ্চির full-HD+ AMOLED display থাকার সম্ভাবনা রয়েছে। এছাড়াও এই ফোনে থাকতে পারে একটি MediaTek Helio G96 SoC। এর সঙ্গে যুক্ত থাকতে পারে 8GB RAM, যা আবার আরও 4GB পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • Vivo Y75 ফোনে একটি Triple Rear Camera সেটআপ থাকতে পারে। সেখানে আবার 50 MP Primary Camera Sensor থাকার সম্ভাবনা রয়েছে। এর সঙ্গে থাকতে পারে 8 MP Ultra Wide Angle Sensor এবং একটি 2 MP Macro Lens।
  • এই ফোনে একটি 44 MP Front Camera Sensor থাকতে পারে।
  • Vivo Y75 ফোনে 128GB inbuilt Storage থাকার সম্ভাবনা রয়েছে যা আবার microSD card-এর সাহায্যে 1TB পর্যন্ত বাড়ানো সম্ভব।
  • Vivo Y Series-এর নতুন ফোনে একটি 4,050mAh battery এবং 44W fast charging সাপোর্ট থাকতে পারে। এর পাশাপাশি এই ফোনে একটি in-display fingerprint sensor থাকার সম্ভাবনা রয়েছে। Dancing Waves এবং Moonlight Shadow- এই দুই রঙে ভারতে লঞ্চ হতে পারে Vivo Y75 ফোন।
  • Connectivity ফিচার হিসেবে এই ফোনে থাকতে পারে dual-band Wi-Fi, Bluetooth v5.2, 3.5mm audio port। ফোনের ওজন হতে পারে ১৭২ গ্রাম।