এফ১৯ প্রো এবং প্রো-প্লাসের পর এবার ভারতে এফ ১৯ মডেল লঞ্চ করতে চলেছে ওপ্পো

ইতিমধ্যেই এফ সিরিজের দু'টি ফোন ভারতে লঞ্চ করেছে ওপ্পো। এফ ১৯ প্রো এবং এফ ১৯ প্রো প্লাস--- এই দু'টি ফোন লঞ্চ হয়েছে। এবার লঞ্চ হতে চলেছে ওপ্পো এফ ১৯। যদিও এখনও ফোনের দাম, ভ্যারিয়েন্ট এবং ফিচার সম্পর্কে বিশেষ কোনও তথ্য প্রকাশ্যে আনেননি ওপ্পো কর্তৃপক্ষ।

এফ১৯ প্রো এবং প্রো-প্লাসের পর এবার ভারতে এফ ১৯ মডেল লঞ্চ করতে চলেছে ওপ্পো
এই ফোন হতে চলেছে ওপ্পো- র 'স্লিকেস্ট' মডেল।
Follow Us:
| Updated on: Apr 01, 2021 | 4:03 PM

এপ্রিল মাসে একগুচ্ছ অত্যাধুনিক স্মার্টফোন লঞ্চ হতে চলেছে ভারতে। স্যামসাং, রিয়েলমি, শাওমির পর এবার সেই দলে নাম লিখিয়েছে ওপ্পো। জানা গিয়েছে, আগামী ৯ এপ্রিল ভারতে লঞ্চ হতে চলেছে ওপ্পো এফ ১৯। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে এনেছেন ওপ্পো কর্তৃপক্ষ। তাঁরা এও জানিয়েছেন, এই ফোন হতে চলেছে ওপ্পো- র ‘স্লিকেস্ট’ মডেল। এই ফোনের ব্যাটারি 5,000mAh। সেই সঙ্গে থাকছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। এর পাশাপাশি এই ফোনে থাকবে একটি ফুল এইচডি প্লাস রেসোলিউশনের AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে এবং আই-কেয়ার অর্থাৎ চোখের আরামের জন্য বিশেষ একটি ডিসপ্লে ফিচার।

আরও পড়ুন- চিনের পর ভারতেও লঞ্চ হবে এমআই ১১ আলট্রা, দিনক্ষণ ঘোষণা করল শাওমি

জানা গিয়েছে, ওপ্পো- র এই ফোন পুরোপুরি চার্জ হতে সময়ে লাগবে ৭২ মিনিট। আর আধ ঘণ্টায় এই ফোনে ৫৪ শতাংশ চার্জ হবে। কর্তৃপক্ষের দাবি, মাত্র ৫মিনিট চার্জ দিলে এই ফোনে সাড়ে পাঁচ ঘণ্টা কথা বলা যাবে। প্রায় ২ ঘণ্টার কাছাকাছি সময় ধরে ইউটিউব দেখা যাবে। চার্জ শেষ হবে যাবে এই আতঙ্কে ভুগতে হবে না ইউজারদের। কারণ এই ফোনে রয়েছে সুপারফাস্ট চার্জিং সাপোর্ট। অর্থাৎ চার্জ হতে সময় লাগে কম, আর একবার অনেকক্ষণ ফোনে চার্জ থাকে।

ইতিমধ্যেই এফ সিরিজের দু’টি ফোন ভারতে লঞ্চ করেছে ওপ্পো। এফ ১৯ প্রো এবং এফ ১৯ প্রো প্লাস— এই দু’টি ফোন লঞ্চ হয়েছে। এবার লঞ্চ হতে চলেছে ওপ্পো এফ ১৯। যদিও এখনও ফোনের দাম, ভ্যারিয়েন্ট এবং ফিচার সম্পর্কে বিশেষ কোনও তথ্য প্রকাশ্যে আনেননি ওপ্পো কর্তৃপক্ষ।