Flipkart Sale: জনপ্রিয় জার্মানি ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্মার্টটিভি ভারতে মাত্র ১৩,৪৯৯ টাকায়, কেবল মাত্র ফ্লিপকার্টে

Cheapest Smart TV Flipkart Offers: ফ্লিপকার্টে একাধিক 4K Android স্মার্টটিভিতে মিলছে আকর্ষণী ছাড়। Flipkart 4K TV Days সেলে Blaupunkt-এর বিভিন্ন মডেলের ছাড় সম্পর্কে জেনে নিন।

Flipkart Sale: জনপ্রিয় জার্মানি ব্র্যান্ডের ৩২ ইঞ্চি স্মার্টটিভি ভারতে মাত্র ১৩,৪৯৯ টাকায়, কেবল মাত্র ফ্লিপকার্টে
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2022 | 7:42 AM

ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে শুরু হয়েছে ফোরকে টিভি ডেজ় (Flipkart 4K TV Days)। ২২ মার্চ, মঙ্গলবার থেকে শুরু হয়ে এই সেল চলবে ২৬ মার্চ, ২০২২ পর্যন্ত। জনপ্রিয় জার্মানি টিভি ব্র্যান্ড ব্লাউপাঙ্কট (Blaupunkt)-এর ৩২ ইঞ্চি থেকে ৬৫ ইঞ্চির স্মার্টটিভি পাওয়া যাবে খুবই অল্প দামে। আবার অন্যান্য ব্র্যান্ডের টিভিতেও থাকছে ৭০ শতাংশ পর্যন্ত অফ (70% Off)। এইচডি এফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা এই সেলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পেয়ে যাবেন। তারপরেও আবার গ্রাহকদের হাতে খুবই কম দামে স্মার্টটিভি তুলে দিতে ফ্লিপকার্ট দিতে চলেছে নো-কস্ট ইএমআই অপশন, এক্সচেঞ্জ অফার-সহ আরও একাধিক ছাড়।

প্রসঙ্গত, ভারতে ব্লাউপাঙ্কট-এর টিভি কেবল মাত্র ফ্লিপকার্টই বিক্রি করে। বাজেট ফ্রেন্ডলি রেঞ্জের মধ্যে এই ব্র্যান্ডের স্মার্টটিভি তার গ্রাহকদের অসাধারণ ভিজ়্যুয়াল ও সাউন্ড কোয়ালিটি দিতে সক্ষম। আর সেই কারণেই ব্লাউপাঙ্কট-এর রেটিং এই মুহূর্তে ৫-এর মধ্যে ৪.৬। এই সেলে ব্লাউপাঙ্কট-এর যে সব টিভিতে মূলত ছাড় পাওয়া যাবে, সেগুলিই এক নজরে দেখে নেওয়া যাক।

১) ব্র্যান্ডের একবারে কম দামের হিরো মডেল ব্রাউপাঙ্কট সাইবার সাউন্ড ৩২ ইঞ্চির টিভি এই সেলে পেয়ে যাবেন মাত্র ১৩,৪৯৯ টাকা। এইচডি রেডি স্ক্রিনের এই টিভি ৪০ ওয়াট স্পিকার আউটপুট দিতে সক্ষম এবং টিভিতে রয়েছে মোট দুটি স্পিকার।

২) ৪২ ইঞ্চির ফুল এইচডি-রেডি মডেল, যার রেজ়োলিউশন ১৯২০x১০৮০ পিক্সেলস, সেই টিভির দাম এই সেলে মাত্র ১৯,৯৯৯ টাকা। দুর্ধর্ষ সারাউন্ড সাউন্ড সার্টিফায়েড অডিও, দুটি স্পিকার রয়েছে, যাদের আউটপুট ৪০ ওয়াট।

৩) তৃতীয় মডেল ৪৩ ইঞ্চির আলট্রা-এইচডি টিভির দাম পড়বে ২৮,৯৯৯ টাকা, যার রেজ়োলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেলস। বেজ়েল লেস ডিজ়াইনের এই টিভিতে রয়েছে ৫০ ওয়াটের স্পিকার আউটপুট, ডলবি ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রু সাউন্ড সার্টিফায়েড অডিও এবং চারটি স্পিকার।

৪) বড় ৫০ ইঞ্চির আলট্রা এইচডি স্মার্টটিভির দাম এই সেলে মাত্র ৩৫,৯৯৯ টাকা। ৩৮৪০x২১৬০ পিক্সেল রেজ়োলিউশনের এই টিভির পাওয়ারের দিকটি খেয়াল রাখছে অ্যান্ড্রয়েড ১০। ৬০ ওয়াট স্পিকার আউটপুটের এই টিভিতে রয়েছে ডলবি ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রুসাউন্ড সার্টিফায়েড অডিও, চারটি স্পিকার্স এবং দুর্ধর্ষ দর্শন অভিজ্ঞতার জন্য ২জিবি র‌্যাম।

৫) যত বড় স্ক্রিন, তাতে তত বড় বড়ই সব ফিচার্স থাকবে। তাই তো? এই সেলে ৫৫ ইঞ্চির আলট্রা এইচডি টিভির দাম পড়বে ৩৯,৯৯৯ টাকা, যার রেজ়োলিউশন ৩৮৪০x২১৬০ পিক্সেলস। এই টিভির সাউন্ড আউটপুট ৬০ ওয়াট, যা আপনার সিনেমা দেখার অভিজ্ঞতা আরও চমৎকার করে তুলবে। ৬০ হার্ৎজ় রিফ্রেশ রেটের এই টিভির সঙ্গে এমনই রিমোট দেওয়া হচ্ছে, যা গুগল অ্যাসিস্ট্যান্ট দ্বারা নিয়ন্ত্রণ করা যেতে পারে।

৬) রয়েছে একটি ৬৫ ইঞ্চির অনবদ্য মডেল, যার দাম ৫৫,৯৯৯ টাকা এবং অ্যান্ড্রয়েড ১০ রয়েছে তাতে। ৫০০ নিটস ব্রাইটনেস সাপোর্টেড এই বড় ডিসপ্লের টিভিতে থাকছে ৬০ ওয়াট স্পিকার আউটপুট, ডলবি ডিজিটাল প্লাস, ডিটিএস ট্রুসারাউন্ড সার্টিফায়েড অডিও, ডলবি এমএস১২ সাউন্ড টেকনোলজি, যা ডিকোড এবং পরিণত ডলবি অ্যাটমস সাউন্ড দিতে পারে। সেই সঙ্গেই আবার থাকছে চার-চারটি স্পিকার।

৭) খুব সম্প্রতি ব্লাউপাঙ্কট একটি ৪০ ইঞ্চির এবং আর একটি ৪৩ ইঞ্চির স্মার্টটিভি নিয়ে এসেছে। এই সেলেই সেই মডেল দুটি পাওয়া যাবে যথাক্রমে ১৫,৯৯৯ টাকা ও ১৯,৯৯৯ টাকা দামে। এই দুটি স্মার্টটিভিতেই রয়েছে চমৎকার কিছু ফিচার্স, যা আমরা আগেই আপনাদের জানিয়েছি।

আরও পড়ুন: অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরাও এবার শেষ ১৫ মিনিটের গুগল সার্চ হিস্ট্রি ডিলিট করতে পারবেন, কী ভাবে?

আরও পড়ুন: বাজারে হাজার একটা এসি! আপনার জন্য সেরাটি বাছবেন কী ভাবে?

আরও পড়ুন: সার্ভিস প্রোভাইডারের প্রতিশ্রুতি মতো সঠিক ইন্টারনেট স্পিড পাচ্ছেন? গুগল সার্চেই যাচাই করে নিন