Redmi Writing Pad: নোটস লেখা, ডুডল আঁকার জন্য মাত্র 599 টাকায় ডিজিটাল স্লেট নিয়ে এল রেডমি

Redmi Digital Slate Launch: নতুন ডিভাইসটির নাম রেডমি রাইটিং প্যাড, যার দাম মাত্র 599 টাকা। যে কোনও বয়সের মানুষ এই রাইটিং প্যাড ব্যবহার করতে পারেন, নোট নিতে এবং ডুডল তৈরি করতে। রেডমি রাইটিং প্যাডে রয়েছে 8.5 ইঞ্চির LCD, যা থেকে কোনও আলো নির্গত হবে না।

Redmi Writing Pad: নোটস লেখা, ডুডল আঁকার জন্য মাত্র 599 টাকায় ডিজিটাল স্লেট নিয়ে এল রেডমি
রাইটিং প্যাড বা ডিজিটাল স্লেট নিয়ে এল রেডমি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 12, 2022 | 7:35 PM

Redmi Digital Slate: সস্তার একটি ডিজিটাল স্লেট নিয়ে এসেছে শাওমির রেডমি। নতুন ডিভাইসটির নাম রেডমি রাইটিং প্যাড, যার দাম মাত্র 599 টাকা। যে কোনও বয়সের মানুষ এই রাইটিং প্যাড ব্যবহার করতে পারেন, নোট নিতে এবং ডুডল তৈরি করতে। রেডমি রাইটিং প্যাডে রয়েছে 8.5 ইঞ্চির LCD, যা থেকে কোনও আলো নির্গত হবে না। টেক জায়ান্টের তরফে অন্তত এমনটাই দাবি করা হয়েছে। শাওমির তরফে বলা হয়েছে, স্টাইলাসের মাধ্যমে কাজ করে এই রাইটিং প্যাডের স্ক্রিন এবং এমনই অনুভূতি দিতে পারে, যা থেকে মনে হবে যেন আপনি একটা পেপারেই লিখছেন। এই ডিজিটাল স্লেটটি তৈরি করা হয়েছে ABS মেটিরিয়ালের সাহায্যে এবং এর ওজন মাত্র 90 গ্রাম।

রেডমি রাইটিং প্যাড একটি বিশেষ ধরনের স্ক্রিন ব্যবহার করে, যাকে ইলেকট্রোফোরেটিক ডিসপ্লে দেওয়া হয়েছে। এই স্ক্রিনে কোনও ফ্লুইড থাকলেই রং বদলায় ডিজিটাল স্লেটটি। একটি প্রতিস্থাপনযোগ্য বাটন সেল রয়েছে এতে। রেডমি দাবি করছে, এই ডিজিটাল স্লেটের ব্যাটারি অন্তত 20,000 পেজ তৈরি করতে পারে।

রেডমি রাইটিং প্যাডে রয়েছে একটি স্টাইলাস, যার ওজন মাত্র 5 গ্রাম। এই স্টাইলাসটি প্রেসার-সেন্সিটিভ এবং এটি ব্যবহারকারীদের বিভিন্ন স্ট্রোক সাইজ়ের মধ্যে সুইচ করতে দেয়। এর ঠিক নীচে রয়েছে একটি কমলা রঙের বাটন, যার সাহায্যে স্ক্রিন রিসেট এবং ক্লিয়ার করা যাবে। রেডমি রাইটিং প্যাডটি লঞ্চ হয়েছে ওয়ান-ট্যাপ লক সহযোগে, যা আকস্মিকভাবে বিষয়বস্তু মুছে ফেলা প্রতিরোধ করে।

একটিই মাত্র কালার মডেল রয়েছে রেডমি রাইটিং প্যাডের। শাওমির অফিসিয়াল সাইট থেকে এটি ক্রয় করতে পারবেন কাস্টমাররা।