Viral Video: ভয়ঙ্কর জঙ্গল সাফারি! পর্যটকদের গাড়ির উপরে হুট করে ঝাঁপিয়ে পড়ল চিতা, তারপর…

Cheetah Jumping On Safari Vehicle: প্রথমে দেখা যায়, গাড়ির পিছনের দুটি চাকায় দাঁড়িয়ে থাকে চিতাটি। আর তারপরেই সে লাফিয়ে গাড়ির উপরে উঠে পড়ে। তবে কিছু পর্যটক এই ঘটনায় ভীত হলেও কেউ কেউ আবার মোবাইলে ভিডিয়োও রেকর্ড করছিলেন।

Viral Video: ভয়ঙ্কর জঙ্গল সাফারি! পর্যটকদের গাড়ির উপরে হুট করে ঝাঁপিয়ে পড়ল চিতা, তারপর...
ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 04, 2022 | 7:03 PM

ভয়ঙ্কর ঘটনা। তানজ়ানিয়ার (Tanzania) সেরেঙ্গেটি জাতীয় উদ্যানে জঙ্গল সাফারিতে বেরিয়েছিলেন কয়েকজন পর্যটক। আর সেই গাড়ির উপরেই হুট করে উঠে পড়ে একটি চিতা (Cheetah)। আশ্চর্যজনক ঘটনার এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল (Viral Video) হয়েছে। চিত্তাকর্ষক মুহূর্তটি পর্যটকদের হতবাক করে দেয়,যখন গাড়িটির উপরে ওই চিতা লাফিয়ে উঠে পড়ে। তবে চিতাটি কোনও দিক থেকেই আক্রমণাত্মক ছিল না। তাকে যথেষ্টই শান্ত দেখায়। প্রথমে দেখা যায়, গাড়ির পিছনের দুটি চাকায় দাঁড়িয়ে থাকে চিতাটি। আর তারপরেই সে লাফিয়ে গাড়ির উপরে উঠে পড়ে। তবে কিছু পর্যটক এই ঘটনায় ভীত হলেও কেউ কেউ আবার মোবাইলে ভিডিয়োও রেকর্ড করছিলেন।

ট্যুইটারে এই ভিডিয়োটি শেয়ার করেছেন IFS অফিসার সুরিন্দর মেহেরা। ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “ম্যান ইন ওয়াইল্ড।”

চিতার এহেন আকর্ষণীয় আচরণ দেখে পর্যটকরা একপ্রকার বিস্মিত হয়েছেন। একজন ব্যবহারকারী লিখছেন, “কী দুর্দান্ত! গাড়িতে ওঠার পরে চিতাটিকে পুরোপুরি নিশ্চিন্ত দেখায়!” অন্য একজন মন্তব্য করেছেন, “বন্যরা খুব স্বাচ্ছন্দ্য বোধ করে। কারণ, এটিই তাদের বাড়ি। পুরুষ/মহিলারা প্রাণীটির দিকে অবাক হয়ে তাকায়, কারণ এই দৃশ্য আর হয়তো কখনও তাঁরা দেখতে পাবেন না। দারুণ ভিডিয়ো।” তৃতীয় একজন বলেছেন, “অনবদ্য বন্য জীবনে সবাই যেন বিস্ময়কর।”