Viral Video : যোগী রাজ্যে পুলিশের মানবিক রূপ, খালি পায়ের ঠেলা চালককে উপহার চপ্পল, দেখুন ভাইরাল ভিডিয়ো

Viral Video : খালি পায়ে ঠেলা চালান এক বৃ্দ্ধ। সেই দেখে উত্তর প্রদেশের এক পুলিশকর্মী তাকে চপ্পল উপহার দেন। নেট মাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো।

Viral Video : যোগী রাজ্যে পুলিশের মানবিক রূপ, খালি পায়ের ঠেলা চালককে উপহার চপ্পল, দেখুন ভাইরাল ভিডিয়ো
ছবি সৌজন্যে : টুইটার
TV9 Bangla Digital

| Edited By: অঙ্কিতা পাল

Jul 03, 2022 | 11:42 PM

লখনউ : পুলিশের এক মানবিক রূপ ধরা পড়ল ক্যামেরায়। দেশ জুড়ে যেখানে পুলিশের নৃশংসতার ছবি দেখা যায় মাঝে মাঝেই এই ভিডিয়োতে ঠিক তার উল্টো ছবি ধরা পড়ল। বিভিন্ন সময়ে বিভিন্ন রাজ্যেই পুলিশের বিরুদ্ধে অত্য়াচার, নৃশংসতার অভিযোগ উঠেছে। বা তাঁদের নৃশংসতার সেই ছবি প্রকাশ্যেও এসেছে। তবে এই ভিডিয়োটি পুলিশের সম্বন্ধে চিন্তাধারা সম্পূর্ণ বদলে দিতে পারে। এক খালি পায়ের ঠেলাগাড়ি চালককে চপ্পল কিনে দিলেন এক কর্তব্যরত পুলিশকর্মী।

নেটপাড়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিয়ো। নাগরিকদের মনও জয় করে নিয়েছেন এই পুলিশকর্মী। ভিডিয়োতে দেখা যাচ্ছে, এক ঠেলাগাড়ি চালক রোদের মধ্যে খালি পায়ে হেঁটে যাচ্ছেন। তখনি এক পুলিশকর্মী এসে সেই ঠেলাগাড়ির চালককে দাঁড় করান। এবং একজন পুলিশকর্মী এসে সেই চালকের হাতে একটি বাক্স দেন। বাক্স খুলে ঠেলাগাড়ি চালক দেখেন তার মধ্যে একজোড়া চপ্পল। সঙ্গে সঙ্গে সেই চপ্পল পায়ে দিয়ে দেখেন সেই চালক। চপ্পল পায়ে দিতেই মুখে চওড়া হাসি ঠেলা চালকের মুখে। পুলিশকর্মীর হাত ধরে কৃতজ্ঞতাও জানান ঠেলাচালক।

তবে এই পুলিশকর্মীর নাম, পরিচয় জানা যায়নি। এই ভিডিয়োটি টুইটারে পোস্ট করেন উত্তর প্রদেশের এক পুলিশ আধিকারিক শিবাঙ্গ শেখর গোস্বামী। সেই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খুব ভাল ও প্রশংসনীয় কাজ।’ এদিকে সেই পোস্টে পুলিশকর্মীর উদ্দেশে আশীর্বাদ ঢেলে দিয়েছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, ‘হাজারবার আশীর্বাদ করব।’ আরেকজন পুলিশকর্মীর এই কাজকে বাহবা দিয়েছেন। এই ভিডিয়োতে পুলিশের মানবিক রূপ আরও একবার দেখল গোটা দেশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla