Watch Video: কচি বাচ্চাকে মেরে খেয়ে ফেলল প্রাপ্তবয়স্ক কুমির, হৃদয়বিদারক ভিডিয়ো

Viral Video Today: ভিডিয়োতে দেখা গেল, প্রাপ্তবয়স্ক একটি কুমির আক্রমণ করছে আর একটি কুমির ছানাকে। মার্স জ্যাকবস এবং স্টিফেন কাঙ্গিসারের ক্যামেরায় ক্রুগার ন্যাশনাল পার্কের এই অস্বাভাবিক দৃশ্যটি ধরা পড়ে।

Watch Video: কচি বাচ্চাকে মেরে খেয়ে ফেলল প্রাপ্তবয়স্ক কুমির, হৃদয়বিদারক ভিডিয়ো
ভয়ঙ্কর ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 7:47 PM

Latest Viral Video: মাংস ছাড়া মুখে আর কিছু রোচে না কুমিরের। চোখের সামনে যাই আসবে, তাই খেয়ে নেবে এমনটা নয়। খাবারের ব্যাপারে বাছবিচার করেই তবে পা বাড়ায় কুমিররা। কখনও কখনও কুমিররা এতটাই হিংস্র হয়ে ওঠে যে, এক কুমির আর এক কুমিরকে মেরে তারই মাংস খায়। তবে কুমিররা সবসময় ছোটখাটো কুমিরকেই আক্রমণ করে। কারণ, বড় একটা কুমিরকে বাগে এনে তাকে আক্রমণ করাটা বড়ই কষ্টসাধ্য হয়ে ওঠে কুমিরদের জন্য। তেমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, যেখানে একটি কুমির ছানাকে শিকার করছে বড় একটা কুমির।

এ যেন সত্যিই বিরল দৃশ্য। ঘটনাটি দক্ষিণ আফ্রিকার। ভিডিয়োতে দেখা গেল, প্রাপ্তবয়স্ক একটি কুমির আক্রমণ করছে আর একটি কুমির ছানাকে। মার্স জ্যাকবস এবং স্টিফেন কাঙ্গিসারের ক্যামেরায় ক্রুগার ন্যাশনাল পার্কের এই অস্বাভাবিক দৃশ্যটি ধরা পড়ে। এটি গত বছর ইউটিউবে পোস্ট করা হয়েছিল। কিন্তু আবার ইন্টারনেটে নতুন করে ভাইরাল হয়েছে। এখনও পর্যন্ত ভাইরাল ভিডিয়োটির ভিউ 26.5 মিলিয়নেরও বেশি ছাপিয়ে গিয়েছে।

ক্লিপটিতে প্রাপ্তবয়স্ক কুমিরটিকে বাচ্চা কুমিরের লেজ কামড়াতে এবং এটিকে ধরে রাখার চেষ্টা করতে দেখা যায়। ছোট কুমিরটি এক সেকেন্ডের জন্য দূরে সরে যায়। কিন্তু বয়স্ক কুমিরটি তার দাঁত বসিয়ে দেয় ছোট্ট কুমিরের শরীরে। তারপর ছানাটিকে জলে টানতে টানতে নিয়ে যায়।

নেটিজেনরা বিরল ভিডিয়োটিকে মর্মান্তিক এবং হৃদয়বিদারক বলে মনে করেছেন। একজন ব্যবহারকারী কান্নার ইমোজি দিয়ে মন্তব্য করেছেন, “ছোট কুমিরটার জন্য আমার খুব খারাপ লাগছে।” “একটা কুমির যে এইভাবে আর একটা ছোট কুমিরকে আক্রমণ করতে পারে জানা ছিল না।”