Watch Video: মুখে চপ্পল নিয়ে পালাল বিরাট সাপ, ‘হাওয়াই চটি নিয়ে ও কী করবে’, প্রশ্ন নেটিজ়েনদের

Viral Video Today: ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়িতে ঢুকে পড়ার পরে হাওয়াই চটি মুখে দিয়ে পালিয়ে যাচ্ছে বিরাট সাপ। যে সাপের পা নেই, সে হাওয়াই চপ্পল নিয়ে কী করবে— সেই কারণ নিয়েই নেটপাড়ায় তীব্র ধোঁয়াশা রয়েছে।

Watch Video: মুখে চপ্পল নিয়ে পালাল বিরাট সাপ, 'হাওয়াই চটি নিয়ে ও কী করবে', প্রশ্ন নেটিজ়েনদের
সাপের মুখে চপ্পল, ভাবা যায়!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 26, 2022 | 7:05 PM

Latest Viral Video: ইন্ডিয়ান ফরেস্ট সার্ভিস অফিসার পারভিন কাসওয়ান সম্প্রতি একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ব্যাপক ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আর তার মজাদার কিছু কারণও রয়েছে। সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, একটি বাড়িতে ঢুকে পড়ার পরে হাওয়াই চটি মুখে দিয়ে পালিয়ে যাচ্ছে বিরাট সাপ। যে সাপের পা নেই, সে হাওয়াই চপ্পল নিয়ে কী করবে— সেই কারণ নিয়েই নেটপাড়ায় তীব্র ধোঁয়াশা রয়েছে। তবে সে যাই হোক না কেন, এই ভিডিয়ো দেখে মজা পেয়েছেন অনেকেই।

সদ্য ভাইরাল হওয়া ভিডিয়োটিতে বেশ কিছু মানুষের চিৎকার চেঁচামিচির শব্দ শোনা যাচ্ছে। আর তা থেকে একটা বিষয় পরিষ্কার হয়ে গিয়েছে, সাপের ভয়ে আতঙ্কিত বাড়ির মানুষজন ‘বিনবুলায়ে মেহমান’-কে তাড়ানোর চেষ্টা করছেন। সেই সাপটিরই চলাফেরার রাস্তায় দেখা গেল একটি চপ্পল পড়ে আছে। তারপর সাপটি যা করল, তা দেখে সত্যিই অবাক হয়ে যেতে হয়। মুখে করে ওই চপ্পলটি নিয়ে চম্পট দেয় সে, যা কেউ কল্পনাও করতে পারেননি। এমনকি ওই বাড়ির লোকজনও হাসতে-হাসতে বলাবলি শুরু করে দেন, “ও মুখে করে চপ্পল নিয়ে গেল কেন!”

এই ভিডিয়ো শেয়ার করে পারভিন কাসওয়ান আরও লিখছেন, “আমি ভেবে পেলাম না, সাপটা হাওয়াই চপ্পল নিয়ে কী করবে। ওর কোনও পা নেই। স্থানটি অজ্ঞাত।”

এই ভিডিয়ো দেখে আপনি যেমন মজা পেয়েছেন। তেমনই আবার ভিডিয়োর কমেন্ট সেকশন ভরে গিয়েছে নানাবিধ মজাদার মন্তব্যে। নেটিজ়েনদের কেউ কেউ যেখানে ভিডিয়োতে মানুষের কথোপকথন শুনে জায়গাটি কোথায়, গেস করেছেন। কেউ কেউ আবার সাপের এমনতর কাণ্ড-কারখানা দেখে অবাক হয়েছেন।

একজন লিখলেন, “যিনি এই ভিডিয়ো ক্যাপচার করেছেন, ক্রেডিট প্রাপ্য একমাত্র তাঁরই।” আর একজন যোগ করলেন, “চপ্পল চোর”। তৃতীয় জনের বক্তব্য, “ভোজপুরী ভাষায় কথা বলছেব লোকজন, বিহারের কোনও জায়গার ভিডিয়ো হবে।”