Watch Video: কোলের সন্তানকে শূন্যে ছুঁড়ে দিলেন বাবা, ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন নেটিজ়েনরা

ভাইরাল ভিডিয়োতে দেখা গেল, শূন্যে ছেলেকে ছুঁড়ে দিলেন বাবা। আর তার কারণটাও বড় অদ্ভুত। কারণ, সেই ঘরের সিলিংয়েই ছিল একটি বেলুন। সেই বেলুনে লেগে বাচ্চাটি তাঁর হাতেই ফিরে আসবে, এই চিন্তাভাবনা থেকেই কাজটি করেছিলেন।

Watch Video: কোলের সন্তানকে শূন্যে ছুঁড়ে দিলেন বাবা, ভিডিয়ো দেখে ক্ষোভে ফুঁসছেন নেটিজ়েনরা
অবাক কাণ্ড বটে!!
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2022 | 8:27 PM

বাপ-বেটার মজাদার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। এখন ঠিক কারণে হয়েছে, নাকি ভুল কারণে— তা আপনারাই দেখার পরে বিবেচনা করুন। ভিডিয়োতে দেখা গেল, বাতাসে পুত্রকে ছুঁড়ে দিলেন পিতা। এ আবার কী কাণ্ড! কখনও কোনও বাবা তাঁর সন্তানের সঙ্গে কি এমন করতে পারেন? কিন্তু তাই তো দেখা গেল ভিডিয়োতে। আসলে ওই ঘরের সিলিংয়ে একটি বেলুন সাঁটানো ছিল। ওই বাবা তাঁর সন্তানকে ঘরের সিলিংয়ের উদ্দেশ্যে ছুঁড়ে দিলেন, যাতে সে ওই বেলুনে চিপকে সেটিকে নীচে ফিরিয়ে নিয়ে আসতে পারে। কারও এই ভিডিয়োটি মজার মনে হলেও, কেউ কেউ এই পিতার কাণ্ডজ্ঞানহীনতা নিয়ে প্রশ্ন তুলেছেন। ‘বিপজ্জনক কাণ্ড’ বলে দাবি করেছেন তাঁরা। টুইটারে এই ভিডিয়োটি খুব অল্প সময়ের মধ্যেই 1.6 মিলিয়ন ভিউ পেয়েছে।

ভাইরাল ভিডিয়োতে দেখা গেল, শূন্যে ছেলেকে ছুঁড়ে দিলেন বাবা। আর তার কারণটাও বড় অদ্ভুত। কারণ, সেই ঘরের সিলিংয়েই ছিল একটি বেলুন। সেই বেলুনে লেগে বাচ্চাটি তাঁর হাতেই ফিরে আসবে, এই চিন্তাভাবনা থেকেই কাজটি করেছিলেন। আর যেমন ভাবনা, তেমনই কাজ। বেলুনে লাগার পরেই ঠিক আবার বাবার কোলেই ফিরে আসে তাঁর সন্তান। সঙ্গে ফিরে আসে সিলিংয়ে আটকে থাকা সেই বেলুনও।

এই ভিডিয়ো দেখে অবাক হয়ে গিয়েছেন নেটপাড়ার লোকজন। কেউ কেউ যেখানে ভিডিয়োটি দেখে মজা পেয়েছেন, কেউ আবার ব্যক্তির কাণ্ডজ্ঞানহীনতা দেখে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন।

ভিডিয়ো দেখে একজন বেজায় মজা পেয়ে বললেন, “বছর সেরা বাবা।” আর একজন যোগ করলেন, “বিশ্বাস বোধহয় একেই বলে।” তৃতীয় জনের বক্তব্য, “খুব ভয়ঙ্কর ঘটনা। কিন্তু না হেঁসে পারলাম না।” অন্যজনের মন্তব্য, “বাহ! টস করার জন্য শেষে ছেলেকেই পেলেন?”