Viral Video: প্রথম বার চুমু খেয়ে আহ্লাদে আটখানা পোষ্য কুকুর, নস্ট্যালজিয়ায় ডুবলেন নেটপাড়ার লোকজন!

Viral Video: প্রথম বার চুমু খেয়ে আহ্লাদে আটখানা পোষ্য কুকুর, নস্ট্যালজিয়ায় ডুবলেন নেটপাড়ার লোকজন!
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Dog's First Kiss: প্রথম বার চুমু খেল দুটি কুকুর। আর তাদের একজনের প্রতিক্রিয়া ছিল দেখার মতো। আপনিও একবার দেখুন।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 20, 2022 | 8:21 PM

প্রথম চুম্বন (First Kiss) আমাদের কেমন লেগেছিল, নিশ্চয়ই মনে রেখেছি আমরা? আসলে এ এমনই এক অনুভূতি আলাদা করে মনে রাখার দরকার হয় না। মনে থেকে যায়। প্রথম চুমু খাওয়ার অভিজ্ঞতাটা যেন আমাদের কাছে ক্লাউড নাইনে থাকারই সমান। কিন্তু মানুষ বাদ দিয়ে এই দুনিয়ার অন্যান্য প্রাণীদের প্রথম চুম্বনের প্রতিক্রিয়া কী রকম হয়, কখনও ভেবে দেখেছেন? যদি না দেখেন, তাহলে তেমনই একটা ভিডিয়ো আপনাদের সামনে হাজির। প্রথম বার চুমু খেতে দেখা গেল একটি কুকুরকে (Dog)। তারপর তার প্রতিক্রিয়া ছিল দেখার মতো। সেই ভিডিয়োই এখন নেটপাড়ায় রীতিমতো ভাইরাল।

ভিডিয়োতে দেখা গেল, সোনালি রঙের একটি কুকুর উঁচু জায়গায় দাঁড়িয়ে তার পার্টনারের কাছ থেকে চুম্বনের জন্য অপেক্ষারত। আর তার সামনে দাঁড়িয়ে আর একটি কুকুর, যার সাইজ় একটু ছোট, রং কালো।

এরপর কালো ছোট কুকুরটি যখন উঁচু স্থানে দাঁড়িয়ে থাকা সোনালি কুকুরটিকে চুম্বন দেয়, তখন তাকে রীতিমতো আহ্লাদিত হতে দেখা যায়। প্রথম চুম্বনের পর আমাদের অবস্থাটা ঠিক যেমন হয়েছিল, এই কুকুরটির ক্ষেত্রেও তার অন্যথা হয়নি।

এই খবরটিও পড়ুন

ট্যুইটারে বুইটেঙ্গেবিডেন নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। গত 19 জুন ভিডিয়োটি শেয়ার করা হয়। এর মধ্যে 2.9 মিলিয়ন ভিউ হয়ে গিয়েছে ভিডিয়োর। আর লাইক পড়েছে 132.4K। সংখ্যাগুলো ক্রমান্বয়ে বেড়েই চলেছে। আর এই সংখ্যাগুলোই যেন প্রমাণ করে দিচ্ছে, কতটা ভাইরাল হয়েছে ভিডিয়োটি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA