Optical Illusion: নজর যদি হয় খুব তীক্ষ্ণ, 10 সেকেন্ডেই খুঁজে পাবেন একটা পাখি

Spot A Bird Optical Illusion: কাঠের টুকরোগুলির মধ্যেই রয়েছে একটি পাখি। যা কাঠের রংয়ের সঙ্গে অনেকাংশেই মিশে গিয়েছে। 10 সেকেন্ডের মধ্যে সেই পাখিটাকেই আপনাকে খুঁজে বের করতে হবে।

Optical Illusion: নজর যদি হয় খুব তীক্ষ্ণ, 10 সেকেন্ডেই খুঁজে পাবেন একটা পাখি
খুব ভাল করে ছবিটা একবার দেখুন।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 23, 2023 | 12:01 PM

অপ্টিক্যাল ইলিউশনের ছবি মানে তা আপনাকে বিভ্রান্ত করবে। আপনি দেখবেন এক, ভাববেন আর এক, কিন্তু আদতে তা দেখা যাবে অন্য কিছু। তবে সে যাই হোক না কেন। অপ্টিক্যাল ইলিউশনের ছবিগুলি দেখতে এতটাই মৌলিক হয় যে, বিভিন্ন মানুষ তা ব্যাখ্যা করেন বিভিন্ন ভাবে। পাশাপাশি এই ধরনের ছবিগুলি আপনার ব্যক্তিত্বের অনেক অজানা দিক তুলে ধরতে পারে। এছাড়াও এই ধরনের ছবির ধাঁধাগুলির যদি আপনি প্রতিনিয়ত সমাধান করেন, তাহলে ইন্টেলিজেন্ট কোশেন্টও বৃদ্ধি পেতে পারে। বাচ্চা থেকে বুড়ো সকলের জন্যই সেরা টাইম পাস হতে পারে অপ্টিক্যাল ইলিউশনের সলিউশন খোঁজা।

আপনিও যদি এই ধরনের অপ্টিক্যাল ইলিউশন দ্বারা উত্তেজিত বন, তাহলে তার সমাধান করা খুবই চ্যালেঞ্জিং হতে পারে। আপনার জন্য ফের একটা আকর্ষণীয় ছবির ধাঁধা নিয়ে হাজির হয়েছি আমরা। ভাল করে একবার ছবিটা দেখুন।

এই ছবিতে আপনি আপনি নিশ্চয়ই কয়েকটি কাঠের টুকরো দেখতে পাচ্ছেন। সেই কাঠের টুকরোগুলির দিকে সরল দৃষ্টিতে আপনাকে কিছুক্ষণ তাকিয়ে থাকতে হবে। তবে তার আগে চ্যালেঞ্জটাও অ্যাক্সেপ্ট করতে হবে। কী চ্যালেঞ্জ, নিশ্চয়ই বুঝতে পারছেন! অন্যান্য অপ্টিক্যাল ইলিউশনগুলির মতো এখানও কিছু লুকিয়ে রয়েছে। সেটাই আপনাকে খুঁজে বের করতে হবে।

Optical Illusion Spot A Bird Solution

কাঠের টুকরোগুলির মধ্যেই রয়েছে একটি পাখি। যা কাঠের রংয়ের সঙ্গে অনেকাংশেই মিশে গিয়েছে। 10 সেকেন্ডের মধ্যে সেই পাখিটাকেই আপনাকে খুঁজে বের করতে হবে। এখন কীভাবে আপনি এত কাঠের টুকরোর মধ্যে ছোট্ট পাখিটাকে কীভাবে খুঁজে বের করবেন, তা আপনার উপরেই নির্ভর করছে।

তবে হ্যাঁ, কয়েকটা ক্লু আপনাকে অবশ্যই দেওয়া হবে। তাদের মধ্যে অন্যতম কাঠের রং ও পাখির রং প্রায় এক। আরও একটা ক্লু হল ছবিটার সর্বত্র না তাকিয়ে একটু বুদ্ধি করে খুঁজে দেখুন। এখনও যদি আপনি কাঠের টুকরোগুলি থেকে পাখিটাকে খুঁজে না পান, তাহলে নীচের ছবিটা দেখুন।