Viral Video: অসামান্য কায়দায় মশলা দুধ তৈরি করছেন রাজস্থানী এই ব্যক্তি, ভিডিয়ো দেখলে চোখ কপালে উঠবে

Viral Video: অসামান্য কায়দায় মশলা দুধ তৈরি করছেন রাজস্থানী এই ব্যক্তি, ভিডিয়ো দেখলে চোখ কপালে উঠবে
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Amazing Skill Of Making Masala Milk: দুধ কি তৈরি করা যায় নাকি? হ্যাঁ, তৈরি করা যায়, যদি তা মশলা দুধ হয়। আর রাজস্থানের এই ব্যক্তি এমনই এমনই কায়দায় মশলা দুধ তৈরি করলেন, যা দেখলে অবাক হওয়া ছাড়া দ্বিতীয় আর কোনও উপায় থাকবে না।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 23, 2022 | 8:03 PM

কথায় বলে, রান্না একটি শিল্প। আমরা যত বেশি সময় দেব, যতটা নিষ্ঠা দেখাই, ততই সেই খাবার ভাল এবং সুস্বাদু হযবে। সোশ্যাল মিডিয়ায় আপনি অবশ্যই অনেক লোককে সুস্বাদু খাবার বা স্বাস্থ্যকর পানীয় তৈরি করতে দেখেছেন। কিন্তু, আজ আমরা আপনাকে এমনই একটা ভিডিয়ো দেখাতে চলেছি, যেখানে একজন রাজস্থানী লোক (Rajasthani Man) একটি কীর্তির মাধ্যমে মশলা দুধ (Masala Milk) তৈরি করছেন। সেই ভিডিয়ো এখন নেটপাড়ার অলিতেগলিতে ঘুরে বেড়াচ্ছে। ভয়ানক ভাইরাল (Viral Video) হয়েছে সেই ভিডিয়োটি।

View this post on Instagram

A post shared by RVCJ Media (@rvcjinsta)

রাজস্থানী ব্যক্তির এই মশলা দুধ তৈরি করার ভিডিয়োটি ট্যুইটারে শেয়ার করা হয়েছে। লেখা হয়েছে, মশলা দুধ তৈরিতে এই ব্যক্তির কিছু আশ্চর্যজনক দক্ষতা রয়েছে। ভাইরাল ভিডিয়োতে রাজস্থানী ওই ব্যক্তিকে ধুতি-কুর্তা এবং পাগড়ি পরা অবস্থায় দেখা যাচ্ছে। অনেকেই পাশ থেকে তাঁর কীর্তি দেখে অবাক হয়েছেন। আসলে এই ব্যক্তিকে দুই বোতলে দুধ নিয়ে অসামান্য কায়দা করতে দেখা গিয়েছে। তিনি নিজেও গোল-গোল করে ঘুরছেন আর উপর থেকে নিচ পর্যন্ত দুধ ঢালছেন।

এই ভিডিয়োটি ইনস্টাগ্রামে 1.7 মিলিয়নেরও বেশি ব্যবহারকারী দেখেছেন। ব্যবহারকারীরা এই লোকটির প্রতিভার প্রশংসায় পঞ্চমুখ। এক ব্যবহারকারী লিখেছেন, ‘রাজস্থানী রকস।’ আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘প্রচুর দক্ষতা ও প্রতিভা।’ অন্য এক ব্যবহারকারীর মন্তব্য, ‘জগ ঘুম গ্যায়া’।

এই খবরটিও পড়ুন

এ নিয়ে হাস্যকর মন্তব্যও করেছেন কেউ কেউ। শাহিন মালিক নামের এক ব্যবহারকারী লিখেছেন, ‘এই ব্য়ক্তি মনে হয়, মাকে খুব ভয় পান। কারণ, এক ফোঁটা দুধ পড়ে গেলেই তাঁর মা অনেক বকাঝকা করবেন, মারধরও করতে পারেন।’ সেই সঙ্গে আর এক ব্যবহারকারী লিখেছেন, ‘একটা বোতল থেকে গ্লাসে জল ঢালতেই আমাদের অবস্থায় সংকটজনক হয়ে যায়, সেখানে এই ব্যক্তি যা কাণ্ড করলেন তাতে আমরা অবাক।’

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA