Viral Video: চালককে নিয়ে বাইকে মোট সাতজন, ভিডিয়ো দেখে ঘুম উড়ল নেটিজেনদের

Viral Video: চালককে নিয়ে বাইকে মোট সাতজন, ভিডিয়ো দেখে ঘুম উড়ল নেটিজেনদের
ভয়ঙ্কর কাণ্ড! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।

Viral Video: একটা বাইকে বসে আছেন ছয়জন, আর একজন বাইক চালাচ্ছেন। আর সেই ভিডিয়ো দেখে নেটপাড়ার লোকজনের ঘুম উড়েছে।

TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jun 23, 2022 | 7:37 PM

সোশ্যাল মিডিয়া খুললেই এখন ভিডিয়োর ছড়াছড়ি। হরেক কিসিমের ভিডিয়ো আপনি দেখতে পান সেখানে। তাদের মধ্যে কোনও ভিডিয়ো খুব ভাল, কোনওটা খুব একটা ভাল না, আবার কিছু ভিডিয়ো এমন যে, সেগুলি দেখার পর উদ্ভট ছাড়া আপনার আর কিছু মনে হবে না। তেমনই একটা ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় চূড়ান্ত ভাইরাল (Viral Video) হয়েছে। সেই ভিডিয়োতে একজন মোটরবাইক আরোহীকে (Motorbike Rider) দেখা গিয়েছে, যিনি তাঁর বাইকের সামনে ও পিছনে মিলিয়ে মোট ছয়জনকে বহন করে নিয়ে যাচ্ছেন। ট্যুইটারে কাপ্তান হিন্দুস্তান নামক একটি পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। 32 হাজারেরও বেশি বার দেখা হয়েছে ভিডিয়োটি।

ভিডিয়োতে দেখা গেল, এক ব্যক্তি সবেমাত্র তাঁর বাইকটি স্টার্ট দিয়েছেন। আর তার ওই বাইকে এক এক করে চাপছেন বাচ্চা থেকে শুরু করে মহিলারা। এক মহিলাই ওই ব্যক্তির বাইকে এক এক করে অনেকজনকে বসাচ্ছেন। প্রথমে বাইকের তেল ট্যাঙ্কে বসানো হয় দুটি বাচ্চাকে। তারপর দুজন মহিলা ওই বাইকের পিছনে নিজেদের কোলে একটি করে বাচ্চা নিয়ে বসে পড়েছেন।

ভিডিয়োর ক্যাপশনে লেখা হয়েছে, “পারিবারিক ভ্রমণ।” ভিডিয়োটি দেখে নেটপাড়ার লোকজন রীতিমতো উদ্বেগ প্রকাশ করেছেন। কোনও ব্যবহারকারী বলছেন, “কী আছে, এভাবে ঘুরতে যাওয়া যথেষ্ট নিরাপদ।” অন্য আর একজন যোগ করলেন, “এভাবে ভ্রমণ কোনও দিক থেকেই নিরাপদ নয়।”

এই খবরটিও পড়ুন

গভীর উদ্বেগ থেকে অন্য একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমার চোখে দেখা সবথেকে বিপজ্জনক ট্রিপ। বাইকচালক একবার পড়ে গেলে বাচ্চা থেকে শুরু করে মহিলারা সকলে বিরাট বিপদে পড়বেন।”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA