Viral Video: চিল চিৎকার করে অবাক অঙ্গভঙ্গিমায় ফল বিক্রি করছেন ইনি, নেটিজ়েনরা খুব হাসছেন…

বাদাম বিক্রি করে রাতারাতি ইন্টারনেটের সেনসেশন হয়ে গিয়েছিলেন ভুবন বাদ্যকর। এবার এক ফল-বিক্রেতার (Fruit Seller) সন্ধান মিলল। নানা অঙ্গভঙ্গিমায় মজা করে ফল বিক্রি করছেন সেই ব্যক্তি। তাই এখন ইন্টারনেটে খুব ভাইরাল (Viral Video)।

Viral Video: চিল চিৎকার করে অবাক অঙ্গভঙ্গিমায় ফল বিক্রি করছেন ইনি, নেটিজ়েনরা খুব হাসছেন...
ভয়ঙ্কর কায়দায় ফল বিক্রি! ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 05, 2022 | 11:51 AM

ফল বা শাকসবজি, সব দোকানেই এক। কিন্তু হাজার একটা দোকানের মধ্যে আপনি কোথা থেকে কিনবেন? যাঁর কাছে টাটকা জিনিসপত্র রয়েছে, নিশ্চয়ই তাঁর কাছ থেকে? একটু ভেবে দেখুন তো, শাকসবজি বা ফল টাটকা বিক্রি করেন না, এমন বিক্রেতার কাছে কে কিনতে যাবেন? সম্ভবত, কেউই না। সব বিক্রেতাই প্রায় টাটকা জিনিসপত্রই বিক্রি করেন। এর পরেও থাকে আর দুটো বিষয়, সস্তা এবং বিক্রেতার ব্যবহার। আর সেই বিক্রেতার জিনিসপত্র বিক্রি করার ধরনটা একটু অন্যরকম হলে তো আর কথাই নেই। ঠিক যেমন ভুবন বাদ্যকর নামের বীরভূমের বাদাম বিক্রেতা। বাদাম বিক্রি করে রাতারাতি ইন্টারনেটের সেনসেশন হয়ে গিয়েছিলেন। এবার এক ফল-বিক্রেতার (Fruit Seller) সন্ধান মিলল। নানা অঙ্গভঙ্গিমায় মজা করে ফল বিক্রি করছেন সেই ব্যক্তি। তাই এখন ইন্টারনেটে খুব ভাইরাল (Viral Video)।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম রেডিটে ওই ফল-বিক্রেতার ভিডিয়োটি আপলোড করা হয়েছে। কখনও তাঁকে দেখা গেল চিৎকার করতে, কখনও আবার এমন আদপ-কায়দা করলেন যে, তা দেখে আর না হেসে থাকা যায় না।

ভিডিয়োতে প্রথমে তাঁকে দেখা গেল, এক এক করে পেঁপে ও তরমুজ কাটতে। তারপর ক্রেতাদের আকৃষ্ট করার জন্য ফলগুলি দেখে তিনি রীতিমতো চিৎকার করতে থাকেন। চেঁচিয়ে উঠে বললেন, ‘কিতনা লাল হ্যয়’! আর সেই আওয়াজ শুনে একদিকে যেমন পথচারীরা ও ক্রেতারা হাসতে থাকেন, তেমনই আবার নেটপাড়ার লোকজন তো হেসে কুটিপাটি খাচ্ছেন।

এই খবরটিও পড়ুন

ভয়ঙ্কর ভাইরাল হয়েছে এই রেডিট ভিডিয়োটি। প্রায় 65,000 এরও বেশি মানুষ পছন্দ করেছেন এই ভিডিয়োটি। কমেন্টও করেছেন অনেকে। একজন লিখছেন, “ফল বিক্রি করার জন্য এত কায়দা দেখানোর দরকার হয় না। ফলটা বিক্রি করলেই হয়ে যায়।” আর একজন যোগ করলেন, “এই চিৎকার শুনলে তো হার্ট অ্যাটাক করে যাবে, কে আর ফল কিনতে আসবে!”

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla