Viral Video: সাইকেলে নেই সিট, চেন আর প্যাডেলও উপরে; তাতে চেপেই বাইককে পিছনে ফেললেন এই ব্যক্তি!

Latest Video Viral: একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি লোক রস্তায় অভিনব স্টাইলে সাইকেল চালাচ্ছেন। তাতে যে তাঁর একেবারেই বিপদের ঝুঁকি নেই, এমনটা ভাবা ভুল।

Viral Video: সাইকেলে নেই সিট, চেন আর প্যাডেলও উপরে; তাতে চেপেই বাইককে পিছনে ফেললেন এই ব্যক্তি!
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2023 | 9:13 AM

Viral Video Today: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় কত কিছুই না ভাইরাল হয়। তার মধ্যে এমন অনেক ভিডিয়ো থাকে, যা দেখলে অবাক হওয়া ছাড়া আর কোনও উপায় থাকে না। তবে ভাইরাল হওয়ার জন্য মানুষ এমন অনেক কিছু করে বসে, যা তাকে বিপদের মুখে ঠেলে দেয়। আবার কোনও কোনও মানুষের এমন অনেক প্রতিভা উঠে আসে, যা ভাবনারও বাইরে। তেমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে একটি লোক রস্তায় অভিনব স্টাইলে সাইকেল চালাচ্ছেন। তাতে যে তাঁর একেবারেই বিপদের ঝুঁকি নেই, এমনটা ভাবা ভুল। আপনার মনে হতে পারে প্রতিদিনই এমন অনেক ঘটনা ঘটছে, তাতে ভাইরাল হওয়ার মতো কী রয়েছে। ভিডিয়োটি না দেখলে বুঝবেন না। লোকটির সাইকেলে কোনও সিট নেই। বরং সিটের জায়গায় রয়েছে সাইকেলের প্যাডেল। গোলমেলে মনে হচ্ছে তাই না? চলুন আগে দেখে নেওয়া যাক সেই ভিডিয়ো।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, একটি লোক সাইকেল চালিয়ে যাচ্ছে। এত জোরে চালাচ্ছে যে, একটি বাইককেও পিছনে ফেলে দিচ্ছে। চালানোর স্টাইলটাও অন্যরকম। এমনকি সাইকেলটিও অন্য সব সাধারণ সাইকেলের মতো নয়। সাইকেলের সিটের জায়গায় প্যাডেল। সেই প্যাডেল করেই এগিয়ে চলেছে সাইকেল। R15-এর মতো সুপারবাইককেও ছাড়িয়ে যাচ্ছেন। এমন সাইকেল চালানো দেখে রাস্তায় হতবাক অনেকেই।

View this post on Instagram

A post shared by R15_arun  (@arun_unique_)

এই ভিডিয়োটি ‘arun_unique_’ নামে একটি অ্যাকাউন্টে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত 4.5 লাখেরও বেশি লাইক এবং হাজার হাজার শেয়ার করা হয়েছে। শেয়ার হওয়ার পর থেকে ঝড়ের বেগে ভাইরাল হয়েছে। অনেকে অনেক কমেন্টও করেছে এই ভিডিয়োয়। কেউ বলেছেন, “প্রথমে ভিডিয়োটি দেখে বুঝতে পারিনি উনি কীভাবে চালাচ্ছেন, তারপরে বুঝলাম প্যাডেলটি তার জায়গায় নয়, সিটের জায়গায় রয়েছে।”