Viral Video: বাপ রে! মুখের হাঁ এত বড় যে আস্ত বার্গারও ঢুকে যাবে সহজে, ভাইরাল এই মহিলা

Latest Viral Video: একবার ভাবুন তো একটি গোটা বার্গার একেবারে মুখে পুরে নিতে পারবেন? চেষ্টা করে দেখবেন নাকি একবার? একেবারেই অসম্ভব না কিন্তু। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনি চমকে উঠবেন।

Viral Video: বাপ রে! মুখের হাঁ এত বড় যে আস্ত বার্গারও ঢুকে যাবে সহজে, ভাইরাল এই মহিলা
Follow Us:
| Edited By: | Updated on: May 17, 2023 | 1:30 PM

Viral Video Today: একটি ফুচকা বা একটি রসগোল্লা একবারে মুখে ঢুকিয়ে দিতে পারেন? এক কথায় এক গালে একটি গোটা ফুচকা খেয়ে ফেলতে পারেন? নিশ্চয়ই পারেন। এমন অনেকেই আছেন, যারা মনে করেন একটি রসগোল্লা একবারে না খেলে হয় নাকি। কিন্তু অনেকেই আবার তা পারেন না। ফুচকা, রসগোল্লা এসব ছেড়ে একবার ভাবুন তো একটি গোটা বার্গার একেবারে মুখে পুরে নিতে পারবেন? চেষ্টা করে দেখবেন নাকি একবার? একেবারেই অসম্ভব না কিন্তু। সোশ্যাল মিডিয়ায় এমন এক ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা দেখলে আপনি চমকে উঠবেন। এক মহিলা একেবারেই মুখে সমস্ত খাবার ঢুকিয়ে নিতে পারেন নিমেষে। বলা যেতে পারে, সব থেকে বড় মুখ রয়েছে এই মহিলার।

এই মহিলার নাম সামান্থা রামসডেল, তিনি যুক্তরাষ্ট্রের স্ট্যামফোর্ডে থাকেন। এই মহিলা প্রায় 2.5 ইঞ্চি পর্যন্ত তার মুখ খুলতে পারেন। শুধু তাই নয়, তিনি একবারে পুরো বার্গার মুখে ঢুকিয়ে নিতে পারেন, এর জন্য তার নাম ওয়ার্ল্ড গিনেস বুকেও রেকর্ড করা হয়েছে।

View this post on Instagram

A post shared by Sam Ramsdell (@samramsdell5)

তিনি সোশ্যাল মিডিয়াতেও খুব অ্যাকটিভ। অনেক ধরনের ভিডিয়ো শেয়ার করে থাকেন। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া তাঁর ছবিগুলিতে প্রচুর মানুষ কমেন্ট করে। অনেকে শেয়ারও করেন তার পোস্ট। সামান্থার ‘samramsdell5’ অ্যাকাউন্টে গিয়ে তার ভাইরাল ছবিগুলি চাইলেই দেখতে পাবেন। তার এত বড় মুখ নিয়ে অনেকে অনেক কটাক্ষও করেন। কিন্তু বহু মানুষই ভাল কমেন্ট করেন। কেউ লিখেছেন, “আপনি সবার কথায় কোনও রকম কান দেবেন না। এমন মুখ আপনার বিশেষত্ব।” আরও এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “আপনি অপূর্ব। এমন মুখ থাকার সুবিধে হল, আপনি যে কোনও খাবারই খুব সহজে খেয়ে ফেলতে পারবেন।”