Viral Video: কোলে এক-পাশে এক, দুই সন্তানকে সঙ্গে নিয়ে বাড়ি-বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন জ়োম্যাটোর ডেলিভারি পার্টনার

Zomato Delivery Partner With Children: বাড়িতে স্ত্রী নেই, আছে দুই সন্তান। একজন এখনও হাঁটতে শেখেনি, আর একজন একটু বড়। সেই দুই সন্তানকে সঙ্গে নিয়েই খাবার ডেলিভারি করছেন এক পার্টনার, যাঁকে সাহায্যের বার্তা দিয়েছে জ়োম্যাটো কর্তৃপক্ষ।

Viral Video: কোলে এক-পাশে এক, দুই সন্তানকে সঙ্গে নিয়ে বাড়ি-বাড়ি খাবার পৌঁছে দিচ্ছেন জ়োম্যাটোর ডেলিভারি পার্টনার
দুই সন্তানকে সঙ্গে নিয়েই ছুটছে জীবনের গাড়ি!
Follow Us:
| Edited By: | Updated on: Aug 23, 2022 | 7:22 PM

Zomato Delivery Agent With Toddler: দু’চোখ জুড়ে তাঁর স্বপ্ন। স্বপ্ন সন্তানদের বড় করা, স্বপ্ন রোজগার করে সংসারটা ঠিকঠাক ভাবে চালানোর। স্ত্রীবিয়োগ হয়েছে সম্প্রতি। কিন্তু লোকের বাড়ি খাবার ডেলিভারি করতে গেলে কোলের সন্তানদের খেয়াল রাখবে কে? তাই, জ়োম্যাটোর ডেলিভারি এজেন্ট ছুটে চলেছেন দুই সন্তানকে সঙ্গে নিয়েই। আর তিনজনকে সঙ্গে নিয়েই ছুটছে খাবার ডেলিভারি করার গাড়ি। ফুড ব্লগার সৌরভ পাঞ্জওয়ানি এই ভিডিয়োটি শেয়ার করেছেন। সেখানে দেখা গিয়েছে, জ়োম্যাটোর এই ডেলিভারি এজেন্টের বুকে এক সন্তান, আর এক সন্তান হাঁটাচলা করতে পারে, অনেকটাই বড় হয়েছে সে। বাবার পাশেই দাঁড়িয়ে। ভিডিয়োটি এতটাই ভাইরাল হয়েছে যে, কমেন্ট সেকশনে পাঞ্জওয়ানির কাছে জ়োম্যাটো কর্তৃপক্ষ জানতে চেয়েছে, এই ডেলিভারি এজেন্টের কন্ট্যাক্ট ডিটেলস সম্পর্কে।

View this post on Instagram

A post shared by Saurabh Panjwani (@foodclubbysaurabhpanjwani)

সৌরভ পাঞ্জওয়ানির শেয়ার করা সেই ইনস্টা ভিডিয়োতে দেখা গিয়েছে, খাবার ডেলিভারি করতে এলেন ওই ব্যক্তি। তাঁর বুকে একরত্তি, পাশে দাঁড়িয়ে আর একটি ছেলে। ছোট্ট ছেলেটিও তার বাবার কাজে নানাদিক থেকে যতটা সম্ভব সাহায্য করে। ভিডিয়োর ক্রিয়েটর অর্থাৎ পাঞ্জওয়ানি ওই ডেলিভারি এজেন্টকে প্রশ্ন করে এই সব তথ্য জানতে পেরেছেন, যা ভিডিয়োতেও দেখা গিয়েছে। পাশাপাশি তিনি এ-ও পরামর্শ দিয়েছেন যে, খুব রোদে বাচ্চাদের বাড়ির বাইরে নিয়ে বেরোবে না।

পাঞ্জওয়ানির যে পেজ থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে, তার ক্যাপশনে লেখা হয়েছে, “এটা দেখার পর আমি অনুপ্রাণিত। এই জ়োম্যাটো ডেলিভারি এজেন্ট সারাদিন প্রখর রৌদ্রতাপেও দুই সন্তানকে সঙ্গে নিয়ে খাবার ডেলিভারি করতে যান। কেউ যদি চান, তাহলে এই ব্যক্তির থেকে অনেক কিছু শিখতে পারেন।”

ভিডিয়োটি দেখে নেটিজ়েনরাও অনুপ্রাণিত। ব্যাপক ভাইরাল হয়েছে এই ভিডিয়ো, যার ভিউ এর মধ্যে ১০ লাখ ছাপিয়ে গিয়েছে। প্রায় ১০ হাজারের কাছাকাছি মন্তব্য এসেছে ভিডিয়োটিতে। জ়োম্যাটোর তরফেও মন্তব্য করে ওই ব্যক্তির কন্ট্যাক্ট ডিটেলস জানতে চাওয়া হয়েছে। তাঁর সন্তানরা যাতে চাইল্ড কেয়ার বেনিফিটস পায়, সে নিয়েই ব্যক্তির খোঁজ করেছে জ়োম্যাটো।

জ়োম্যাটোর পক্ষ থেকে লেখা হচ্ছে, “প্লিজ় এই ব্যক্তির কন্ট্যাক্ট ডিটেলস একটা প্রাইভেট মেসেজ করে আমাদের কাছে জানান, যাতে আমরা ওই ডেলিভারি পার্টনারকে সাহায্য করতে পারি।”