হনুমানের লাফে ভেঙে পড়ল বাড়ির ছাদ! মৃত্যু মহিলার

গত দু'দিনের অতি ভারী বৃষ্টিতে দুর্বল হয়ে পড়েছিল পুরনো বাড়ি। তার মধ্যে হনুমান ছাদে ঝাঁপ দিতেই বিকট আওয়াজে ভেঙে পড়ল ছাদের একাংশ। ইটের চাঁই ভেঙে পড়ল বাড়ির মালকিনের ওপর।

হনুমানের লাফে ভেঙে পড়ল বাড়ির ছাদ! মৃত্যু মহিলার
প্রতীকী চিত্র
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 11:24 PM

হাওড়া: গত দু’দিনের অতি ভারী বৃষ্টিতে দুর্বল হয়ে পড়েছিল পুরনো বাড়ি। তার মধ্যে একটা হনুমান ছাদে ঝাঁপ দিতেই বিকট আওয়াজে ভেঙে পড়ল বাড়ির একাংশ। ইটের চাঁই ভেঙে পড়ল বাড়ির মালকিনের ওপর। ঘটনাস্থলে মৃত্যু হল ষাটোর্ধ্ব সেই মহিলার। শুক্রবার মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হাওড়ার বালির হাজরা পাড়া এলাকায়।

মৃতা আরতি দাসের ভাই আশিস দে জানান, এদিন বিকালবেলা স্ত্রীয়ের সঙ্গে বাগানে গাছ লাগাচ্ছিলেন তিনি। আচমকা একটা হনুমান লাফিয়ে মেজদিদির বাড়ির ছাদে পড়ে। আর তাতেই ছাদের একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। চমকে উঠে তাকাতেই তিনি দেখেন যে ইটের চাঁই ভেঙে মাথায় পড়েছে দিদির। সঙ্গে সঙ্গে ছুটে গিয়ে তাঁকে উদ্ধার করেন। দেখেন মাথা থেঁতলে গিয়েছে দিদির। এর পর আরতি দেবীকে নিয়ে যাওয়া হয় বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে।

কিন্তু চিকিৎসকেরা জানান, আগেই মৃত্যু হয়েছে ওই মহিলার। নিজের চোখের সামনে দিদির এভাবে মৃত্যু কিছুতেই মানতে পারছেন আশিসবাবু। তিনি জানান, অনেকদিন আগেই জামাইবাবু গত হয়েছেন। এক ছেলেকে নিয়ে তাঁর বাড়ির পাশেই থাকতেন মেজদিদি। পুরো ঘটনায় তিনি হতবাক। মহিলার এভাবে মৃত্যুতে শোকের ছায়া এলাকায়।

আরও পড়ুন: হাসপাতাল থেকেই নিখোঁজ ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী, কোথায় আছেন জানে না পরিবারও! 

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতভর অতিভারী বৃষ্টির জেরে জলমগ্ন হাওড়া। শুক্রবার দুপুরের পর বৃষ্টির দমক কাটলেও জমা জলে যন্ত্রণায় পড়েছেন হাওড়ার একাধিক এলাকাবাসী। এদিন সকাল থেকেই হাওড়া টিকিয়াপাড়া কাডসেট, বেলুড় স্টেশন রেলওয়ে আন্ডারপাস, বাবু ডাঙ্গা, মহিনাথ পোরেল লেন, শালকিয়া, অক্ষয় চ্যাটার্জী লেন, ঘোষ পাড়া লেন, বামুনগাছি, বেলগাছিয়া অভয় রায় স্ট্রীট-সহ বিস্তীর্ণ অঞ্চল জলমগ্ন। কোথাও জল যন্ত্রণায় সংসার চলছে খাটের ওপর। কোথাও খাবার জলের কলগুলি পর্যন্ত জলে ডুবে রয়েছে। এর মধ্যে হনুমানের লাফে পুরনো ছাদ ভেঙে মর্মান্তিক ঘটনা ঘটল বালি হাজরা পাড়া এলাকায়।