TMC Clash: তৃণমূল বিধায়কের কার্যালয়ে হামলায় অভিযুক্ত দলেরই ব্লক সভাপতি, ব্যবস্থা নিতে পুলিশকে ২৪ ঘণ্টা সময় হুমায়ুনের

TMC MLA: প্রাণনাশেরও আশঙ্কা প্রকাশ করেছেন ভরতপুরের বিধায়ক। পর্যাপ্ত নিরাপত্তা পাচ্ছেন না বলে জেলা পুলিশকে তোপ দেগেছেন তিনি।

TMC Clash: তৃণমূল বিধায়কের কার্যালয়ে হামলায় অভিযুক্ত দলেরই ব্লক সভাপতি, ব্যবস্থা নিতে পুলিশকে ২৪ ঘণ্টা সময় হুমায়ুনের
ভরতপুরে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ।
Follow Us:
| Edited By: | Updated on: May 20, 2023 | 9:19 PM

ভরতপুর: ফের প্রকট হয়ে উঠল শাসকদলের (TMC) গোষ্ঠীসংঘর্ষ। এবার বিধায়কের সঙ্গে ব্লক সভাপতির গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা প্রকাশ্যে এসেছে। একেবারে বিধায়কের (TMC MLA) কার্যালয়ে ঢুকে বিধায়ক অনুগামীদের মারধর করার অভিযোগ ব্লক সভাপতির (TMC Block President) অনুগামীদের বিরুদ্ধে। শনিবার চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের (Murshidabad) ভরতপুরে। এখানেই শেষ নয়, তৃণমূল ব্লক সভাপতির বিরুদ্ধে থানায় গিয়ে অভিযোগও জানিয়েছেন ভরতপুরের বিধায়ক হুমায়ুন কবীর। পদক্ষেপ করার জন্য পুলিশকে ২৪ ঘণ্টার সমসীমা বেঁধে দিয়ে কার্যত হুঁশিয়ারিও দিয়েছেন তিনি।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ভরপুরের বিধায়ক হুমায়ুন কবীরের সঙ্গে ভরতপুরের তৃণমূল ব্লক সভাপতি নজরুল ইসলামের দীর্ঘদিনের দ্বন্দ্ব। শুক্রবার ব্লক সভাপতির উদ্দেশ্যে বিধায়ক হুমায়ুন কবীর হুমকি দিয়েছিলেন বলে অভিযোগ। তারপর এদিন সন্ধ্যায় বিধায়কের সামনেই তাঁর কার্যালয়ে ঢুকে হামলা চালায় জনা কয়েকজন। বিধায়ক-অনুগামীদের মারধরও করা হয় বলে অভিযোগ। দু-পক্ষের এই সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছেন।

এই হামলার ঘটনার পরই স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানিয়েছেন খোদ বিধায়ক হুমায়ুন কবীর। একেবারে পুলিশকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দিয়ে বিধায়কের হুঁশিয়ারি, রবিবারের মধ্যে পুলিশ ব্যবস্থা গ্ৰহণ না করলে সোমবার তিনি তাঁর ক্ষমতা দেখিয়ে দেবেন। যদিও বিধায়কের কার্যালয়ে হামলা চালানোর অভিযোগ অস্বীকার করেছেন ব্লক সভাপতি নজরুল ইসলাম। তাঁর পাল্টা দাবি, বিধায়কের অনুগামীদের মধ্যেই দ্বন্দ্ব হয়েছে। বিধায়ক ভরতপুর এলাকায় অশান্তির চেষ্টা করছেন বলেও অভিযোগ ব্লক সভাপতির।

তবে এদিন প্রাণনাশেরও আশঙ্কা প্রকাশ করেছেন ভরতপুরের বিধায়ক। পর্যাপ্ত নিরাপত্তা পাচ্ছেন না বলে জেলা পুলিশকে তোপ দেগেছেন তিনি। বিধায়ক হুমায়ুন কবীরের দাবি, এই জেলার অনেক বিধায়ক দুজন নিরাপত্তারক্ষী পেয়েছেন। কিন্তু আমি একজন নিরাপত্তা পেয়েছি।