Cooch Behar: রাস্তায় চাপ চাপ রক্ত, ভরা বাজারে ব্যবসায়ীকে কুপিয়ে ‘খুন’

মারুগঞ্জ বাজারের ওপরেই মুদিখানার দোকান সজলের। প্রতিদিনের মতো দোকান করছিলেন। রাতে পিছন ঘুরে দোকানের শাটার বন্ধ করছিলেন ওই ব্যবসায়ী। সে সময় আচমকা ধারাল অস্ত্র নিয়ে তাঁর দোকানের সামনে হাজির হন এক যুবক।

Cooch Behar: রাস্তায় চাপ চাপ রক্ত, ভরা বাজারে ব্যবসায়ীকে কুপিয়ে 'খুন'
খুনের অভিযোগImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2024 | 9:30 AM

কোচবিহার:  ভরা বাজারে ব্যবসায়ীকে কুপিয়ে খুনের অভিযোগ। ধারাল অস্ত্র দিয়ে একাধিকবার কোপনো হয় ওই যুবককে।  রক্তাক্ত অবস্থায় দোকানের সামনেই লুটিয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে তুফানগঞ্জ ১ ব্লকের মারুগঞ্জ গ্রাম পঞ্চায়েতের মারুগঞ্জ বাজার এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সজল সাহা (৩৫)। গোটা ঘটনা ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়ে অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে। রাতের পর থেকে থমথমে রয়েছে এলাকা। এখনও পর্যন্ত এই ঘটনায় কাউকেই গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পুলিশ ও  স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  মারুগঞ্জ বাজারের ওপরেই মুদিখানার দোকান সজলের। প্রতিদিনের মতো দোকান করছিলেন। রাতে পিছন ঘুরে দোকানের শাটার বন্ধ করছিলেন ওই ব্যবসায়ী। সে সময় আচমকা ধারাল অস্ত্র নিয়ে তাঁর দোকানের সামনে হাজির হন এক যুবক। কেউ কিছু বুঝে ওঠার আগেই ওই ব্যবসায়ীর মাথায় ও বুকে দাঁ দিয়ে কোপ বসানো হয়। কেউ কিছু বুঝে ওঠার আগেই পালিয়ে যায় অভিযুক্ত।

এদিকে রক্তাক্ত অবস্থায় দোকানের সামনেই লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। পরে খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে আসে তুফানগঞ্জ থানার বিশাল বাহিনী। রক্তাক্ত অবস্থায় ব্যবসায়ীকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় কোচবিহার মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতালে যাওয়ার পথেই মৃত্যু হয় ওই ব্যবসায়ীর। এদিকে গোটা ঘটনাকে ঘিরে আতঙ্ক ছড়িয়ে পড়ে ব্যবসায়ীদের মধ্যে। তড়িঘড়ির দোকান-পাট বন্ধ করে দেন।